কংগ্রেস নেতার বিরুদ্ধে মোষ নিয়ে রাস্তায় শুরু বিক্ষোভ

এবার মোষকে সঙ্গে নিয়ে বিক্ষোভে সামিল হল যাদব সম্প্রদায়ের (Yadav community) মানুষজন। তেলেঙ্গানার যাদব সম্প্রদায়ের সদস্যরা বৃহস্পতিবার হায়দরাবাদের ইন্দিরা পার্ক এলাকায় বিক্ষোভ দেখান।

author-image
SWETA MITRA
New Update
protest.jpg

নিজস্ব সংবাদদাতাঃ এবার মোষকে সঙ্গে নিয়ে বিক্ষোভে সামিল হল যাদব সম্প্রদায়ের (Yadav community) মানুষজন। জানা গিয়েছে, তেলেঙ্গানায় রাজ্য কংগ্রেস সভাপতি রেবন্ত রেড্ডির যাদবদেরকে নিয়ে মন্তব্য নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়েছে।  রাজ্যের যাদব সম্প্রদায় রেবন্ত রেড্ডির বিরুদ্ধে একত্রিত হওয়ার প্রস্তুতি নিচ্ছে। যাদব সম্প্রদায় কংগ্রেস নেতার কাছে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছে।

তেলেঙ্গানার যাদব সম্প্রদায়ের সদস্যরা বৃহস্পতিবার হায়দরাবাদের ইন্দিরা পার্ক এলাকায় বিক্ষোভ দেখান। মোষকে সঙ্গে নিয়ে বিক্ষোভকারীরা বিক্ষোভ দেখাতে আসেন এবং কংগ্রেসের রাজ্য সভাপতি রেবন্ত রেড্ডিকে তাঁর বক্তব্যের জন্য ক্ষমা চাওয়ার দাবি জানান। যাদব সম্প্রদায়ের বক্তব্য, "প্রায় ১৫ দিন আগে রেবন্ত রেড্ডি যাদব সম্প্রদায়কে অপমান করেছিলেন। তিনি যদি ক্ষমা চান, তাহলে বিষয়টি এখানেই শেষ হয়ে যাবে, অন্যথায় আমরা দিল্লিতে কংগ্রেস সদর দফতর ঘেরাও করব।‘' দেখুন ভিডিও...