কর্ণাটক বিজেপিতে অসন্তোষ, প্রহ্লাদ যোশীকে মানছেন না অনেকেই

তাঁকে নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন ফক্কিরেশ্বর মঠের ধর্মগুরু।

New Update
prahlad joshi.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: ভোট নিয়ে এখন দেশের প্রায় সবকটি রাজ্যেই রয়েছে টানটান উত্তেজনা। কোথাও আসন রফা সহজ হয়েছে তো কোথাও আসন রফা নিয়ে এখনও রয়ে গেছে জটিলতা। এমনই চিত্র ধরা পড়ল হুবল্লী কর্ণাটকে। সেখান থেকে বিজেপির প্রার্থী হয়েছেন প্রহ্লাদ যোশী। তবে তাঁকে নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন ফক্কিরেশ্বর মঠের ধর্মগুরু, জগদগুরু ফকিরা ডিঙ্গালেশ্বর মহাস্বামী।

তাঁর কথায়, প্রহ্লাদ যোশীর ব্যক্তিত্ব খারাপ। তাই মঠের সমস্ত প্রধানরা সাংসদ পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছেন। এর জন্য তারা চার দিন অপেক্ষা করবেন। “আমরা ৩১শে মার্চ পর্যন্ত অপেক্ষা করব। আমরা দেখব এই ৪ দিনে হাইকমান্ড কী করে। এরপর ২ এপ্রিল আমরা একত্রিত হয়ে আমাদের সিদ্ধান্তের কথা জানাব। আমরা দলের কথা বলছি না, আমরা ব্যক্তির কথা বলছি। আমরা তাঁকে মানছি না”।

maharaj.png

যদিও ডিঙ্গালেশ্বর মহাস্বামীর কথার গুরুত্ব দিচ্ছে না কর্ণাটকের বিজেপি নেতৃত্ব। প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পার কথায়, “আমি আত্মবিশ্বাসী যে প্রহ্লাদ যোশী বিশাল ব্যবধানে জয়ী হবেন ধারওয়াড় লোকসভা কেন্দ্র থেকে। আমি ডিঙ্গালেশ্বর স্বামীজির সাথে কথা বলব যাতে কোনো ভুল বোঝাবুঝি থাকলে তা দ্রুত সমাধান করা যায়। প্রহ্লাদ যোশী একজন নেতা যিনি সমস্ত সম্প্রদায়ের সাথে কাজ করেন। তাই তাঁকে নিয়ে কোনও সমস্যা হবে না”।

prahlad joshhi.jpg

Add 1