পুঞ্চে জঙ্গি হামলা! ‘সাহসীদের আত্মত্যাগ নিয়ে প্রশ্ন তুলছে কংগ্রেস’! কড়া জবাব বিজেপির

শনিবার জম্মু ও কাশ্মীরের পুঞ্চে ভারতীয় বায়ুসেনার গাড়িতে জঙ্গি হামলার বিষয় নিয়ে পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রীর এক মন্তব্যের কড়া জবাব দিয়েছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা কবিন্দর গুপ্তা।

author-image
Probha Rani Das
New Update
Kavinder Guptaq2.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ শনিবার জম্মু ও কাশ্মীরের পুঞ্চে ভারতীয় বায়ুসেনার গাড়িতে জঙ্গি হামলা হয়। এই ঘটনায় বিমান বাহিনীর এক কর্মীর মৃত্যু হয়েছে। এই বিষয় নিয়ে পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা চরণজিৎ সিং চান্নির 'স্টান্টবাজি' বিবৃতি নিয়ে মন্তব্য করেছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা কবিন্দর গুপ্তা

Kavinder Guptaq1.jpg

জম্মু ও কাশ্মীরের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা কবিন্দর গুপ্তা বলেন, “কংগ্রেস নেতারা এতটাই নীচে নেমে গিয়েছেন যে তাঁদের কাছে পাকিস্তান, বিদেশি রাষ্ট্র সবার আগে। পুলওয়ামা হামলার সময়ও তারা এই জাতীয় প্রশ্ন তুলেছিল যখন পাকিস্তান নিজেই এটি স্বীকার করেছিলখালিস্তানের নির্দেশে পাঞ্জাব সফরে গিয়ে প্রধানমন্ত্রীর নিরাপত্তাও ভেঙেছেন চান্নি। তারা বিদেশী উপাদানগুলির নির্দেশে কাজ করে।

Kavinder Guptaq3.jpg

তিনি আরও বলেছেন, “সশস্ত্র বাহিনীর প্রতি তাদের কোনো অনুরাগ নেই, তারা সাহসীদের আত্মত্যাগ নিয়ে প্রশ্ন তোলেন। ভোট ব্যাঙ্কের দৌলতে কংগ্রেসের লোকজন এতটাই নীচে নেমে গিয়েছেন যে মানুষ তাঁদের মান সম্পর্কে জেনে গিয়েছেন। চান্নি যা খুশি বলতে পারে, মানুষ জানে জম্মু-কাশ্মীরে আজ যে শান্তি বিরাজ করছে তা আমাদের জওয়ান এবং নিরাপত্তা সংস্থাগুলির জন্য।

Add 1