এবার বাড়িতে পার্সেল পাঠানো খুব সহজ, রইল হেল্পলাইন নম্বর

পার্সেল হেল্পলাইন পরিষেবা ইতিমধ্যে শুরু হয়েছে এবং যারা এটির সুবিধা পেতে চান তাদের জন্য ইতিমধ্যেই এটি উপলব্ধও রয়েছে ৷

author-image
Adrita
New Update
ফ

নিজস্ব সংবাদদাতাঃ আপনি কি আপনার বিয়ের উপহার এবং কেনাকাটার অতিরিক্ত লাগেজ নিয়ে চিন্তিত ? আপনার ভ্রমণের ব্যাগের ওজন কি খুব ভারী ? আপনার অতিরিক্ত লাগেজের জন্য অনেক সময়েই দিতে হয় এক্সট্রা টাকা। তবে এবার আপনার জন্য এক বিশেষ সুবিধা নিয়ে এল ভারতীয় ডাক ব্যবস্থা।

hiring.jpg

এবার পোস্টম্যানরাই আপনার সমস্যাগুলির সহজ সমাধান করার জন্য উপস্থিত হবে আপনার বাড়ির দরজায়। তবে তার জন্য আপনাকে যা করতে হবে তা হল সাধারণ অফিস সময় সীমার মধ্যে শুধুমাত্র তাদের হেল্পলাইনে ফোন করতে হবে। 9433165050 নম্বরে ডায়াল করলেই হবে সমস্যার সমাধান।

গফ

ANM নিউজের সাথে কথা বলতে গিয়ে, প্রধান পোস্ট মাস্টার জেনারেল, নীরজ কুমার বলেন, '' ইন্ডিয়া পোস্ট গ্রাহকের দ্বারে দ্বারে সেবা পৌঁছে দিতে পার্সেল হেল্পলাইন নম্বর চালু করেছে। যখনই আপনি একটি পার্সেল বা ভ্রমণ, বিবাহের উপহার, এবং অন্য কোন পণ্যের জন্য সামগ্রী বুক করতে চান, তখন শুধুমাত্র হেল্পলাইন নম্বরটি ডায়াল করবেন। আমাদের পোস্টম্যান এটি নির্ধারিত সময়ের মধ্যে প্রদত্ত ঠিকানায় পৌঁছে দেবেন। "

ড. কুমার আরও জানিয়েছেন যে, অতিরিক্ত ওজনের লাগেজ এবং অতিরিক্ত লাগেজের জন্য এয়ারলাইনগুলিকে যে খরচ দেওয়া হয় তার চেয়ে এটিতে অনেক কম খরচ হবে ৷  এছাড়া এটি অনেক বেশি নিরাপদও। আপনি বাড়িতে বসেই পার্সেল বিনা বাধায় হাতে পেয়ে যাবেন। '' 

hiren