লোকসভার আগে ফের খেলে দিল বিজেপি! এবার যোগ বড় নেতার

বিআরএস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন নাগরকুর্নুলের সাংসদ পোথুগন্তি রামুলু।

New Update
ল।ম্ন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ তেলেঙ্গানার নাগারকুর্নুল সাংসদ (এমপি) পোথুগন্তি রামুলু, যিনি পূর্বে ভারত রাষ্ট্র সমিতির (বিআরএস) সঙ্গে যুক্ত ছিলেন, আজ আনুষ্ঠানিকভাবে ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন। নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে আনুষ্ঠানিক ঘোষণা এবং অন্তর্ভুক্তি হয়েছিল। বর্ধিত সময়ের জন্য বিআরএসের সিনিয়র নেতৃত্বের প্রতি অসন্তোষ প্রকাশ করার পরে রামুলুর দল পরিবর্তনের সিদ্ধান্ত এসেছে। জেলায় দলীয় কর্মকাণ্ড থেকে নিজেকে দূরে সরিয়ে নেওয়ায় তাঁর ভবিষ্যৎ রাজনৈতিক সম্পৃক্ততা নিয়ে জল্পনা শুরু হয়।

কালওয়াকুর্তি মণ্ডলের গুন্ডুরু গ্রামের বাসিন্দা ৭১ বছর বয়সী এই নেতার রাজনৈতিক ইতিহাস ১৯৯৪ সালের, যখন তিনি সরকারি শিক্ষকের পদ থেকে অবসর নেওয়ার পর রাজনীতিতে প্রবেশ করেন। তেলুগু দেশম পার্টির (টিডিপি) টিকিটে নির্বাচিত তিনবারের বিধায়ক রামুলু ১৯৯৪, ১৯৯৯ এবং ২০০৯ সালের নির্বাচনে আচামপেট বিধানসভা কেন্দ্রের প্রতিনিধিত্ব করেছিলেন। উল্লেখযোগ্যভাবে, তিনি এন চন্দ্রবাবু নাইডুর মন্ত্রিসভায় ক্রীড়া ও যুব পরিষেবা মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।

Add 1

তেলেঙ্গানা রাজ্য গঠনের পরে, রামুলু টিডিপির সঙ্গে পৃথক হয়ে ভারত রাষ্ট্র সমিতিতে (বিআরএস) যোগ দেন, যা পূর্বে তেলঙ্গানা রাষ্ট্র সমিতি (টিআরএস) নামে পরিচিত ছিল। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে তিনি নগরকুর্নুল থেকে জয়ী হন। আসন্ন লোকসভা নির্বাচনে তাঁর বা তাঁর ছেলে ভরতকে দলের টিকিট দেওয়ার প্রত্যাশায় তাঁর বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত প্রভাবিত হয়েছে বলে জানা গেছে।

cityaddnew

স

স