নাফে সিং রাঠির হত্যাকাণ্ড, কাঠগড়ায় হরিয়ানা সরকার

তাঁর গাড়িতে শ্যুট করে তাঁকে হত্যা করা হয় বলে জানা যাচ্ছে।

New Update
65db509e7e744-haryana-inld-president-nafe-singh-rathee-was-shot-dead-in-bahadurgarh-255942363-16x9-ezgif.com-webp-to-jpg-converter (1).jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: হরিয়ানার আইএনএলডি প্রধান নাফে সিং রাঠির হত্যাকাণ্ড যেন লোকসভা নির্বাচনের আগে নতুন মাত্রা যোগ করছে। এই বিষয়টিকে ভালোভাবে নিচ্ছেন না কেউই। তাঁর গাড়িতে শ্যুট করে তাঁকে হত্যা করা হয় বলে জানা যাচ্ছে।

এদিন এই সংক্রান্ত বিষয়ে কংগ্রেস সাংসদ দীপেন্দর হুডা বলেন, "প্রথমত, আমি নাফে সিং রাঠেকে শ্রদ্ধা জানাই। গোটা হরিয়ানা আজ শোকাহত। প্রতিদিনই হরিয়ানায় খুন, গুলি, মুক্তিপণ, অপহরণ এবং ধর্ষণের ঘটনা ঘটে চলেছে। এনসিআরবি-র তথ্য অনুসারে, হরিয়ানা ধর্ষণের ঘটনার নিরিখে এক নম্বরে, মহিলাদের বিরুদ্ধে অপরাধের নিরিখে ১ নম্বরে, শিশুদের বিরুদ্ধে অপরাধ, অপহরণ এবং ডাকাতির ক্ষেত্রে এবং খুনের ঘটনার ক্ষেত্রে ২ নম্বরে রয়েছে। সামাজিক অগ্রগতি সূচক (এসপিআই) অনুসারে, হরিয়ানাকে দেশের সবচেয়ে অনিরাপদ রাজ্য হিসাবে আখ্যায়িত করা হয়েছে। দেশে সবচেয়ে বেশি সংখ্যক কম বয়সী শুটার হরিয়ানা থেকেই জন্ম নিচ্ছে। সরকার সম্পূর্ণ ব্যর্থ তা প্রমাণিত হয়েছে এই সব থেকেই। এই দায়ভার হরিয়ানার মুখ্যমন্ত্রী ও হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রীর ওপরই বর্তায়। কেন হরিয়ানায় এমন 'জঙ্গলরাজ' প্রতিষ্ঠিত হচ্ছে? আমরা সরকারের কাছে জবাব চাইছি এবং আমরা তাদের কাছ থেকে এর উত্তর চাইছি”।

 

Add 1

স্ব

স