মদ কেলেঙ্কারির টাকা কোথায়? এবার সব ফাঁস করবেন কেজরিওয়াল! জানিয়ে দিলেন স্ত্রী

অরবিন্দ কেজরিওয়ালকে নিয়ে জানা গেল বড় খবর।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
ক

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ জেলবন্দি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনীতা বুধবার অর্থাৎ আজ জানিয়েছেন, আবগারি কেলেঙ্কারিতে জড়িত তাঁর স্বামী ২৮ মার্চ আদালতে মামলার সত্যতা প্রকাশ করবেন। দিল্লির আবগারি নীতি অর্থ তছরুপ মামলায় ইডি হেফাজত শেষে বৃহস্পতিবার কেজরিওয়ালকে আদালতে হাজির করা হবে।

arvind sjd.jpg

সুনীতা কেজরিওয়াল কেন্দ্র ও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে আক্রমণ করে বলেন, "তথাকথিত মদ কেলেঙ্কারিতে ইডি ২৫০টিরও বেশি অভিযান চালিয়েছে। তারা এই তথাকথিত প্রতারণার টাকা খুঁজছে। তারা এখনো কিছুই পায়নি। অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, আগামী ২৮ মার্চ আদালতে সব জানাবেন তিনি। মদ কেলেঙ্কারির টাকা কোথায় তা খোলাসা করে দেবেন তিনি। তিনি প্রমাণও দেবেন।" 

Add 1

সুনীতা কেজরিওয়াল আরও বলেন, 'আমি গতকাল কারাগারে অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করেছি, তার ডায়াবেটিস রয়েছে এবং সুগার লেভেল নিয়ন্ত্রণে নেই। তবে তার দৃঢ়তা দৃঢ়। দু'দিন আগে তিনি দিল্লির মন্ত্রী অতিশীকে জল ও নিকাশি সংক্রান্ত সমস্যা সমাধানের নির্দেশ দেন। কী অন্যায় করলেন তিনি? এর জন্য অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে মামলা দায়ের করেছে কেন্দ্র। তারা কি দিল্লিকে শেষ করে দিতে চায়?'