বড় ঘোষণা করে দিলেন মোদী, বেছে নেওয়া হল মাত্র ৬ জনকে

ইমানদারদের ন্যায় দিতে লড়াইতে নামবে বিজেপি।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
ষ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ  'যোগ্য' এসএসসি প্রার্থীদের পাশে দাঁড়াতে আইনি কমিটি গঠন করল বিজেপি। এসএসসি যোগ্য চাকরিহারাদের আইনি সাহায্য দেওয়ার জন্যই এই কমিটি গড়া হয়েছে বলে বিজেপি সূত্রে খবর। ৬ আইনজীবীকে নিয়ে এই লিগ্যাল অ্যাসিস্টান্স কমিটি গঠন করা হয়েছে। জানা গিয়েছে যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঘোষণা মতো এই কমিটি গঠন করা হয়েছে। জানা গিয়েছে যে, যোগ্য চাকরিহারাদের আইনি সহায়তা দেবে এই কমিটি।

SSC Exam scam: Supreme Court to hear probe seeking investigation - India  Today

এই কমিটিতে রয়েছেন আইনজীবী লোকনাথ চট্টোপাধ্যায়, আইনজীবী সহশ্রাংশু ভট্টাচার্য, আইনজীবী সুকান্ত চক্রবর্তী, আইনজীবী তিলক মিত্র, আইনজীবী কৌস্তভ দাস ও আইনজীবী রাহুল সরকার। 

এক্ষেত্রে প্রসঙ্গত যে, দিন দুই আগেই পূর্ব বর্ধমানের জনসভা থেকে নরেন্দ্র মোদি আশ্বাস দেন, '' শিক্ষক দুর্নীতিতে অনেক নির্দোষও আছেন। তার মধ্যে যারা চাকরির যোগ্য। আমরা নেক-ইমানদার লোকদের কীভাবে সাহায্য করতে পারি তার জন্য একটি লিগাল সেল এবং সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম তৈরি করব। বিজেপি ইমানদারদের সঙ্গে দাঁড়িয়ে থাকবে। ইমানদার শিক্ষকদের চাকরি যাতে পায়, তার জন্য লড়াই করবে বিজেপি। যারা ইমানদার তাদের ন্যায় দিতে রাজ্য বিজেপি লড়বে। এটা মোদির গ্যারান্টি। ''  

Top Events of the Day: PM Modi's Srinagar visit, Congress CEC meeting,  India vs England 5th Test match and more | Mint

Add 1