পুলিশের প্ল্যাটফর্মে সোনু সুদের বার্তা

বাড়ছে মাদকাশক্তি! রাজ্যকে মাদকমুক্ত করতে তৎপর মুখ্যমন্ত্রী। অভিযান চালাচ্ছে পুলিশ। এবার পাঞ্জাবের মাদকাসক্তি বৃদ্ধি নিয়ে মুখ খুললেন সোনু সুদ। দিলেন সচেতনতার বার্তা।

author-image
Pallabi Sanyal
আপডেট করা হয়েছে
New Update
123

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা :  দিন দিন বাড়ছে মাদকে আসক্তি। আর বাড়ছে অপরাধও। দিকে দিকে মাদক বিরোধী অভিযান চালাচ্ছে পুলিশ। এবার মাদক বিরোধী সচেতনতার বার্তা নিয়ে পাঞ্জাব পুলিশের সোশ্যাল প্ল্যাটফর্মে হাজির অভিনেতা সোনু সুদ। পাঞ্জাব পুলিশের অভিযানকে সমর্থন করে অভিনেতা বলেন,

"মাদকের কারণে অপরাধ বাড়ছে"। মাদকের বিরুদ্ধে নিজের অবস্থান আরো কড়া করেছেন সোনু।পাঞ্জাব পুলিশের মহাপরিচালকের দ্বারা প্রকাশিত একটি ভিডিওতে অভিনেতা রাজ্য থেকে মাদকের অপব্যবহার নির্মূলে সাহায্য করার জন্য সকলকে অনুরোধ করেছেন। সোনু তার বার্তায় বলেন,"পাঞ্জাব সবসময়ই তার উজ্জীবিত তারুণ্যের জন্য পরিচিত। কিন্তু বেশ কিছুদিন ধরে, আমি লক্ষ্য করছি যে লোকে বলে পাঞ্জাবে মাদকের ব্যবহার বেড়েছে। নতুন প্রজন্ম, আমাদের তরুণরা মাদকের দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত বলে মনে হচ্ছে। এমনকি যখন আমি ব্যক্তিগতভাবে মোগা বা পাঞ্জাবের বিভিন্ন অংশ পরিদর্শন করি, আমি দেখতে পাই যে অনেক লোক, বিশেষ করে যুবকরা মাদকাসক্তিতে আটকা পড়েছে। মাদকের কারণে, অপরাধ বেড়েছে কারণ তাদের এটি কিনতে অর্থের প্রয়োজন।" তিনি স্মরণ করেন যে তিনি একবার মাদকের প্রভাবে প্রায় ২৮০ জন শিশুকে উদ্ধারের জন্য একটি প্রচারাভিযান চালিয়েছিলেন। তিনি বলেছেন যে তিনি মাদকমুক্ত জীবনে ফিরে আসার জন্য তাদের সমর্থন করার চেষ্টা করেছিলেন। সোনু এও বলেছেন, "তবে তখন, আমরা [সোনু সুদ এবং তার দল] অনেক লোকের কাছে পৌঁছাতে পারিনি যাদের সাহায্যের প্রয়োজন ছিল। তাদের সাহায্য করার জন্য, পাঞ্জাব সরকার, মুখ্যমন্ত্রী ভগবন্ত মান এবং আমাদের ডিজিপি যাদব  একটি চমৎকার উদ্যোগ নিয়েছেন। পাঞ্জাবকে মাদকমুক্ত করার জন্য তাদের প্রচেষ্টা উল্লেখযোগ্য। আমি সবাইকে এই উদ্দেশ্যকে সমর্থন করার জন্য আহ্বান জানাই। আসুন একত্রিত হই এবং পাঞ্জাবকে মাদকমুক্ত রাষ্ট্র করি। এটা তখনই হতে পারে যখন আমরা সবাই একত্রিত হই এবং এই অভিযানকে সমর্থন করি।" তিনি আরো বলেছেন,"আসুন পাঞ্জাবকে মাদকমুক্ত করার জন্য একসাথে কাজ করি, এবং পাঞ্জাবের ভূমি আবার তার যুবকদের জন্য পরিচিত হয়ে উঠুক। আমি তাদের উৎসর্গের জন্য পাঞ্জাব সরকার এবং সমগ্র পুলিশ বাহিনীর প্রচেষ্টাকে সালাম জানাই। এই উদ্যোগটি চালিয়ে যান, এবং একসাথে, আমরা পাঞ্জাবকে শীর্ষে ফিরিয়ে আনব।” সোনুর ভিডিওটি পোস্ট করে পাঞ্জাব পুলিশের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়েছে।