বিধায়কের বাড়িতে আগুন, ভয়ে ভয়ে দিন কাটাচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী

মণিপুরের পরিস্থিতি আরও খারাপের দিকে এগিয়েছে। বিভিন্ন সম্প্রদায়ের সশস্ত্র যুবকরা রাস্তায় নেমে এসেছেন। নিরাপত্তা বাহিনী মোতায়েন থাকা সত্ত্বেও ঘটেছে অগ্নি সংযোগের ঘটনা। মণিপুর সরকারের নিরাপত্তা উপদেষ্টা কুলদীপ সিং স্বীকার করেছেন যে ইম্ফলের উপকণ্ঠে স্থানীয় এক বিধায়কের বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে।

author-image
Pritam Santra
New Update
Manipur

নিজস্ব সংবাদদাতাঃ মণিপুরের (Manipur) পরিস্থিতি আরও খারাপের দিকে এগিয়েছে। বিভিন্ন সম্প্রদায়ের সশস্ত্র যুবকরা রাস্তায় নেমে এসেছেন। নিরাপত্তা বাহিনী মোতায়েন থাকা সত্ত্বেও ঘটেছে অগ্নি সংযোগের ঘটনা। মণিপুর সরকারের নিরাপত্তা উপদেষ্টা কুলদীপ সিং স্বীকার করেছেন যে ইম্ফলের উপকণ্ঠে স্থানীয় এক বিধায়কের বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। 

Manipur

স্থানীয় সূত্রে খবর, কেন্দ্রীয় পররাষ্ট্র ও শিক্ষা প্রতিমন্ত্রী এবং মণিপুরের অভ্যন্তরীণ সাংসদ রাজকুমার রঞ্জন সিংয়ের বাড়ির কাছে একত্রিত হয়েছিল সাধারণ মানুষ। তিনি বলেছেন, “আবারও আমার বাড়িতে হামলার পরিকল্পনা করা হয়েছে। আমার পরিবার খুব ভয়ে ও নিরাপত্তাহীনতায় ভুগছে।“ আধাসামরিক বাহিনী ও সেনাবাহিনী অশান্ত এলাকায় টহল দিলেও রাজ্যজুড়ে বিক্ষিপ্ত সহিংসতার ঘটনা অব্যাহত রয়েছে।

Manipur

স্থানীয় বাসিন্দারা সরকারকে দোষারোপ করে বলেছে যে মুখ্যমন্ত্রী এন বীরেন সিং পরিস্থিতি সামাল দিতে পুরোপুরি ব্যর্থ হয়েছেন। উপযুক্ত ব্যবস্থা না নেওয়ার অভিযোগে তিনি পাল্টা আঙুল তুলেছেন  কেন্দ্রের দিকে।