ভয়াবহ ট্র্যাজেডি! তৃতীয় সফরে মণিপুরে গিয়ে ফের হতাশ রাহুল গান্ধী

তৃতীয় বারের জন্য মণিপুর সফরে গিয়েছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। এই বিষয় নিয়ে বিশেষ মন্তব্য করেছেন তিনি।

author-image
Probha Rani Das
New Update
MP Rahul GH1.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ লোকসভা বিরোধী দলনেতা তথা কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী বলেছেন, “সমস্যাটি শুরু হওয়ার পর থেকে আমি তৃতীয়বার এখানে এসেছি এবং এটি একটি ভয়াবহ ট্র্যাজেডি ছিল। আমি পরিস্থিতির কিছুটা উন্নতি আশা করছিলাম কিন্তু আমি হতাশ হয়েছি যে পরিস্থিতি এখনও যা হওয়া উচিত তার কাছাকাছি নেই।

Rahul ghjk1.jpg

রাহুল গান্ধী বলেন, “আমি ক্যাম্প পরিদর্শন করেছি এবং সেখানকার লোকজনের কথা শুনেছি, তাদের কষ্টের কথা শুনেছি। আমি এখানে এসেছি তাদের কথা শুনতে, তাদের মধ্যে আস্থা তৈরি করতে এবং বিরোধী দলে থাকা একজন হিসেবে সরকারের ওপর চাপ প্রয়োগ করতে যাতে সরকার ব্যবস্থা নেয়। এখানে শান্তি প্রতিষ্ঠা করা সময়ের দাবি। সহিংসতা সবাইকে কষ্ট দিচ্ছে।

rahulsad jk.jpg

তিনি আরও বলেছেন, “হাজার হাজার পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে, সম্পত্তি ধ্বংস হয়েছে, পরিবারের সদস্যদের হত্যা করা হয়েছে এবং আমি ভারতের কোথাও দেখিনি এখানে কী হচ্ছে। রাষ্ট্র সম্পূর্ণরূপে দুই ভাগে বিভক্ত এবং এটি জড়িত প্রত্যেকের জন্য একটি ট্র্যাজেডি। আমি মণিপুরের সমস্ত জনগণকে বলতে চাই, আমি এখানে আপনাদের ভাই হিসাবে এসেছি, আমি এখানে এমন একজন হিসাবে এসেছি যিনি আপনাকে সাহায্য করতে চান, যিনি মণিপুরে শান্তি ফিরিয়ে আনতে আপনার সাথে কাজ করতে চান।” 

Adddd