ইন্ডিয়া জোটের বিরুদ্ধ সিদ্ধান্ত, রাম মন্দির যাচ্ছেন কেজরিওয়াল!

রাম মন্দির নিয়ে নীরবতা ভাঙলেন অরবিন্দ কেজরিওয়াল।

New Update
AAP KEJRI.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে রাজ্য স্তরের প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে আজ বক্তৃতা পেশ করলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। ইডির সমনে সাড়া না দিলেও মুখ্যমন্ত্রী এখন নানান কাজে ব্যস্ত রয়েছেন। একদিকে লোকসভা নির্বাচন অন্যদিকে প্রশাসনিক স্তরের কাজ; সব মিলিয়ে এখন ভীষণ ব্যস্ত অরবিন্দ কেজরিওয়াল। তাই এই মুহুর্তে ইডির সমনে সাড়া দিচ্ছেন না তিনি।

সে তো গেল ইডির বিষয়, তবে এই হাজারও ব্যস্ততার মাঝে রাম মন্দির নিয়ে নীরবতা ভাঙলেন অরবিন্দ কেজরিওয়াল। বললেন, “২২শে জানুয়ারী অযোধ্যায় রাম মন্দিরের প্রাণ প্রতিষ্টা ছিল বিশ্বজুড়ে সকলের জন্য অত্যন্ত গর্বের এবং আনন্দের বিষয়”। আর সেই জন্যেই তিনিও দিল্লির প্রবীণ নাগরিকদের রাম মন্দির দর্শনের ব্যবস্থা করে দেবেন বলেই জানিয়েছেন।

তাঁর কথায়, “আমরা প্রবীণ নাগরিকদের জন্য বিনামূল্যে ১২টি তীর্থস্থানে 'তীর্থ-যাত্রা' পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছি। এখন পর্যন্ত, ৮৩ হাজার লোককে 'তীর্থ-যাত্রায়' নিয়ে যাওয়া হয়েছে। অনেকেই ইচ্ছা প্রকাশ করেছেন যে তাদের যদি অযোধ্যাতেও নিয়ে যাওয়া যায়। আমরা চেষ্টা করব প্রবীণ নাগরিকদের সেই ইচ্ছাও পূরণ করতে। আমরা যতটা সম্ভব অযোধ্যায় রাম মন্দিরে প্রবীণ নাগরিকদের নিয়ে যাওয়ার চেষ্টা করব। তা খুব তাড়াতাড়িই পূরণ করার চেষ্টা করব আমরা”।

 

স্ব

স

স