দুর্বৃত্তদের হামলা! গুলিবিদ্ধ সন্ত্রাসবিরোধী স্কোয়াডের ডিএসপি ও এসআই

ঝাড়খন্ডের রামগড় জেলায় সন্ত্রাসবিরোধী স্কোয়াডের ডিএসপি ও এসআইকে লক্ষ্য করে গুলি চালায় দুর্বৃত্তরা।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
,ম্নব

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ ঝাড়খন্ডের সন্ত্রাসবিরোধী স্কোয়াডের ডেপুটি এসপি এবং রামগড় জেলা পুলিশের এক এসআইকে পাত্রতু এলাকায় গুলি করে আহত করে আমান সাহু গ্যাংয়ের অপরাধীরা। রামগড় পুলিশ সূত্রে জানা গিয়েছে, দু'জনকেই চিকিৎসার জন্য রাঁচিতে নিয়ে আসা হয়েছে এবং ডেপুটি এসপির অবস্থা আশঙ্কাজনক।

গোলাগুলির ঘটনার পর গোটা জেলায় অশান্তি ছড়িয়ে পড়েছে। পুরো এলাকায় পুলিশ তাদের উপস্থিতি জোরদার করেছে।

জানা গিয়েছে, সন্ত্রাসবিরোধী স্কোয়াডের (এটিএস) সঙ্গে পুলিশ তেরপা গ্রামে অভিযান চালিয়ে অমন সাহু গ্যাংয়ের সঙ্গে জড়িত অপরাধীদের লক্ষ্য করে অভিযান চালায়। তল্লাশি অভিযান চালানোর সময় দুই অপরাধী অপ্রত্যাশিতভাবে গুলি চালায়। এটিএসের ডিএসপি নীরজ কুমারের পেটে গুলি লেগেছে এবং পাত্রতু থানার সাব-ইন্সপেক্টর সোনু সাউ উরুতে গুলিবিদ্ধ হয়েছেন। সশস্ত্র হামলাকারীরা মোটরসাইকেলে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

রামগড়ের পুলিশ সুপার পীযূষ পান্ডে বলেন, "এটিএস রাঁচি এবং রামগড় পুলিশের একটি দল আমান সাহু গ্যাংয়ের অপরাধীদের গ্রেপ্তার করতে এখানে অভিযানের জন্য এসেছিল। রামগড় জেলার পাত্রতু এলাকায় পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় দুর্বৃত্তরা। এই এনকাউন্টারে এটিএস-এর ডিএসপি নীরজ কুমার এবং এসআই সোনু সাওকে গুলি করা হয়। আহত দুই পুলিশ কর্মীকে রাঁচির একটি হাসপাতালে নিয়ে আসা হয়েছে এবং তাদের চিকিৎসা চলছে।"