জামিনের আবেদন কি খারিজ ? কি রায় দেবে ন্যায় আদালত ?

সিবিআই আইনজীবীর দাবি নস্যাৎ করেন সিসোদিয়ার আইনজীবী। আপ নেতা রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলে দাবি করা হয়। এরপর দুই পক্ষের সওয়াল জবাবের পর, সিসোদিয়ার জামিনের আবেদন খারিজ করে দেন দিল্লি হাইকোর্টের বিচারপতি শর্মা।

author-image
Adrita
New Update
c

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ সর্বোচ্চ ন্যায়ালয় সুপ্রিম কোর্ট (Supreme Court India) ৫ অক্টোবর, বৃহস্পতিবার আবগারি মামলার বিষয়ে আম আদমি পার্টির নেতা মনীশ সিসোদিয়ার (AAP Leader Manish Sisodia ) জামিনের আবেদনের (Bail Plea) উপর আবার শুনানি (Supreme Court Hearing) শুরু করেছে। সিসোদিয়ার আইনজীবী সিনিয়র অ্যাডভোকেট এ.এম. সিংভি আদালতকে জানিয়েছেন যে, বিজয় নায়ার আবেদনকারীর সহযোগী নন। তিনি এই আবগারি নীতি মামলার অন্যতম অভিযুক্ত।   

hiring.jpg

এক্ষেত্রে উল্লেখ্য যে, দিল্লির লেফটেন্যান্ট গভর্নর ভি কে সাক্সেনা ২০২১ সালে নতুন আবগারি নীতিতে সিবিআই তদন্তের সুপারিশ করার পরে একটি সিবিআই এফআইআর থেকে মানি লন্ডারিং মামলাটি উদ্ভূত হয়েছে যা পরে বাতিল করা হয়েছিল। এমতাবস্থায়, আম আদমি পার্টির নেতা মনীশ সিসোদিয়ার জামিনের আবেদনের উপর সর্বোচ্চ ন্যায়ালয়ের বিচারপতি সঞ্জীব খান্না এবং বিচারপতি এসভিএন ভাট্টির বেঞ্চ কি রায় দেন সেদিকে তাকিয়ে রয়েছেন সকলে।  

hiring 2.jpeg