যাত্রীদের ভোগান্তি ও সমস্যার জন্য গভীরভাবে অনুতপ্ত ! DGCA-কে জানাল ইন্ডিগো, ক্ষমা চাইল সংস্থা

কেন ক্ষমা চাইল সংস্থা ?

author-image
Debjit Biswas
New Update
Indigo 2000cd1a-427b-11ed-b0b0-fc99a9f59b01_1664733367367_1669995642906_1669995642906

নিজস্ব সংবাদদাতা : দেশে ইন্ডিগো (IndiGo)-র বিপুল সংখ্যক ফ্লাইট বাতিল ও পরিষেবা বিঘ্নের জেরে যাত্রীদের চূড়ান্ত দুর্ভোগের পর অবশেষে মুখ খুলল বিমান সংস্থাটি। ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশন (DGCA) এক বিবৃতি জারি করে জানিয়েছে, ইন্ডিগো তাদের এই অব্যবস্থাপনার জন্য 'আন্তরিকভাবে' দুঃখ প্রকাশ করেছে।


DGCA-এর বিবৃতি অনুযায়ী, ইন্ডিগো তাদের যাত্রীদের কাছে সৃষ্ট অসুবিধা ও ভোগান্তির জন্য "অত্যন্ত" ক্ষমা চেয়েছে এবং "গভীরভাবে অনুশোচনা" প্রকাশ করেছে।

DGCA-এর বিবৃতিতে বলা হয়েছে,"DGCA-এর বিবৃতি অনুসারে, ইন্ডিগো তাদের গ্রাহকদের প্রতি সৃষ্ট অসুবিধা এবং সমস্যার জন্য 'আন্তরিকভাবে' (profusely) ক্ষমাপ্রার্থী এবং গভীরভাবে অনুতপ্ত।"

indigo

জানা গেছে, DGCA ইন্ডিগোর পরিস্থিতি পর্যালোচনা করার পরে, বিমান সংস্থাটিকে যাত্রীদের দুর্ভোগ দ্রুত লাঘব করা, উপযুক্ত ক্ষতিপূরণ দেওয়া এবং বিকল্প ফ্লাইটের ব্যবস্থা করার জন্য নির্দেশ দিয়েছিল। সেই নির্দেশ এবং ব্যাপক জনরোষের মুখে ইন্ডিগো এখন আনুষ্ঠানিকভাবে ক্ষমা চাওয়ার পথ বেছে নিয়েছে।