ভবানীর কৃতজ্ঞতা শিকার

ভবানী দেবী এশিয়ান চ্যাম্পিয়নশিপে পদক জয়ী প্রথম ভারতীয় ফেন্সার। জেতার পর তিনি তাঁর টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট করেন কৃতজ্ঞতা জানিয়ে।

author-image
Poulami Samanta
New Update
12

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা : অলিম্পিয়ান সি এ ভবানী দেবী সোমবার চীনের উক্সিতে এশিয়ান ফেন্সিং চ্যাম্পিয়নশিপে মহিলাদের সাবার ইভেন্টে ভারতের প্রথম পদক জিতে ইতিহাস তৈরি করেছেন।

এশিয়ান চ্যাম্পিয়নশিপে পদক জয়ের বিষয়ে ভারতীয় ফেন্সার ভবানী দেবী টুইট করেতিনি বলেছেন "সিনিয়র এশিয়ান ফেন্সিং চ্যাম্পিয়নশিপ 2023-এ ভারতের প্রথমবারের মতো পদক জেতার জন্য অসীম কৃতজ্ঞতা এবং গর্ববোধ করছেন ! মঞ্চে দাঁড়িয়ে তিনি  আবেগপ্রবন হয়ে পড়েন । সেমিফাইনালে ব্রোঞ্জ পাওয়া আমায় কঠোর পরিশ্রম করতে ও দেশকে গর্বিত করার জন্য  আরো আত্মবিশ্বাসী করে তোলে। সকলের সমর্থন এবং শুভেচ্ছার জন্য আমি কৃতজ্ঞ। " 

ফেন্সিং অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার সেক্রেটারি-জেনারেল রাজীব মেহতা ভবানীকে তার ঐতিহাসিক কৃতিত্বের জন্য অভিনন্দন জানিয়েছেন।

"এটি ভারতীয় ফেন্সিংয়ের জন্য একটি অত্যন্ত গর্বের দিন। ভবানী যা  অর্জন করেছে তা  আগে কেউ অর্জন করতে পারেনি । তিনি প্রথম ভারতীয় ফেন্সার যিনি মর্যাদাপূর্ণ এশিয়ান চ্যাম্পিয়নশিপে একটি পদক জিতেছেন। সমগ্র ফেন্সিং ভ্রাতৃত্বের পক্ষ থেকে, আমি তাকে অভিনন্দন জানাই," মেহতা পিটিআইকে জানিয়েছেন।