'গুরুর মাংস ভক্ষণ', বিজেপি প্রার্থী কঙ্গনা রানাউত- এই সকালের বিশাল খবর

কি বলেলন কঙ্গনা?

author-image
Aniket
New Update
Kangana Ranaut

File Picture

নিজস্ব সংবাদদাতা: মান্ডি থেকে বিজেপির তরফে প্রার্থী করা হয়েছে কঙ্গনা রানাওয়াতকে। তার বিরুদ্ধে গরুর মাংস ভক্ষণের গুজব উঠেছে। এবার ট্যুইট করে এই বিষয়ে জবাব দিলেন বিজেপি প্রার্থী। তিনি নিজেকে একজন গর্বিত হিন্দু বলে দাবি করেছেন।

kanganabjp

কঙ্গনা রানাওয়াত ট্যুইট করে লিখেছেন, "আমি গরুর মাংস বা অন্য কোনো ধরনের লাল মাংস খাই না, এটা লজ্জাজনক যে আমাকে নিয়ে সম্পূর্ণ ভিত্তিহীন গুজব ছড়ানো হচ্ছে। আমি যুগের পর যুগ ধরে যোগ ও আয়ুর্বেদিক জীবনযাত্রার প্রচার করে আসছি এখন এই ধরনের কৌশল আমার ভাবমূর্তি নষ্ট করতে কাজ করবে না। আমার লোকেরা আমাকে চেনে এবং তারা জানে যে আমি একজন গর্বিত হিন্দু এবং কিছুই কখনও তাদের বিভ্রান্ত করতে পারে না, জয় শ্রী রাম।" উল্লেখ্য, কঙ্গনা রানাওয়াত হিন্দুত্ব নিয়ে একাধিকবার প্রকাশ্যে গর্ব প্রকাশ করেছেন। তিনি সর্বদাই সোচ্চার হয়েছেন হিন্দু বিরোধীদের বিরুদ্ধে। ফলে বিরোধীদের বিরুদ্ধে তিনি এবারও বেবাক হয়ে স্পষ্ট বার্তা দিতে সক্ষম হয়েছেন। 

 

 

Add 1

... . ..  . .. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .. . . . ...  . .