বিনা নাম্বারেই সানি লিওনিকে পাবেন WhatsApp-এ!

কন্টাক্ট নম্বর ছাড়াও হোয়াটসঅ্যাপে শাহরুখ খান বা সানি লিওনিকে দেখতে পাবেন আপনি। মেটা হোয়াটসঅ্যাপে নতুন এক ফিচার এসেছে যেটা অনুসরণ করলে এটা সম্ভব।

New Update
f

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: সবচেয়ে বেশি ব্যবহার হওয়া ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ। এই প্ল্যাটফর্ম আপনাকে একাধিক ফিচার দিচ্ছে। ইনস্ট্যান্ট মেসেঞ্জার থেকে কলিং, ফটো শেয়ারিং এখন চ্যানেল পর্যন্ত পাওয়া যাচ্ছে। মেটা হোয়াটসঅ্যাপে নতুন ফিচার whatsapp চ্যানেল জুড়ে গেছে। এই ফিচার অত্যন্ত আকর্ষণীয় এবং আলাদা হয়ে উঠেছে।

এখনও পর্যন্ত আপনাকে হোয়াটসঅ্যাপে কাউকে অ্যাড করার জন্য তার নম্বর সেভ করতে হতো। চ্যানেলে অ্যাড করতে হলে আপনাকে তার নম্বর সেভ করতে আর হবে না। অর্থাত্‍ আপনি বিনা কাউকে নম্বর ছাড়াই হোয়াটসঅ্যাপে অ্যাড করে নিতে পারেন এখন। সানি লিওনি থেকে শুরু করে শাহরুখ খান কিংবা অন্য বিখ্যাত ব্যক্তিত্বরা হোয়াটসঅ্যাপ চ্যানেলের অংশ। এর সাহায্যে আপনি সমস্ত সেলিব্রেটিদের ফলো করতে পারেন। সবাই ধীরে ধীরে এই সুযোগ পেতে শুরু করেছে। এর জন্য আপনাকে হোয়াটসঅ্যাপ আপডেট করে নিতে হবে। আপনিও নিজের চ্যানেল ক্রিয়েট করতে পারবেন। হোয়াটসঅ্যাপে এই ফিচার ব্যবহার করে আপনাকে নিজের জন্য আলাদা ট্যাব খুলে এরপর চ্যানেলের সঙ্গে দেখতে পাওয়া আইকনে ক্লিক করতে হবে। এতে আপনি ক্লিক করলে দুটো অপশন আসবে- ফাইন্ড চ্যানেল এবং ক্রিয়েট চ্যানেল। চ্যানেল তৈরি করার জন্য আপনাকে ক্রিয়েট চ্যানেল অপশন ক্লিক করতেহবে। গেট স্টার্টে ক্লিক করলে আপনাকে আপনার চ্যানেলের নাম, চ্যানেলের ডেসক্রিপশন এবং চ্যানেলের জন্য ফটো বাছতে হবে। এই ফটো চ্যানেল আইকন গ্রুপে দেখা যাবে। এভাবে আপনি নিজের চ্যানেল ক্রিয়েট করতে পারবেন।