৪০০ টাকায় এলপিজি সিলিন্ডার! চরম খেলা খেললেন মুখ্যমন্ত্রী

ভোটের জন্য এবার চরম পদক্ষেপ নিলেন মুখ্যমন্ত্রী। মাত্র ৪০০ টাকায় দেওয়া হবে গ্যাস সিলিন্ডার। বিশাল প্রতিশ্রুতি দিলেন তিনি। পড়ুন আর কী কী বললেন মুখ্যমন্ত্রী।

New Update
cooking gas.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: ভোট বড় বালাই! তেলঙ্গানা বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা হতেই জোরকদমে মাঠে নেমে পড়েছে শাসক ও বিরোধী পক্ষ। বিআরএস সরকারের বিরুদ্ধে যখন দুর্নীতি ও পরিবারবাদের অভিযোগ তুলে প্রচার চালাচ্ছে বিজেপি, তখন মসনদ ধরে রাখতে জনদরদী প্রকল্পকে বেছে তেলঙ্গানার নিলেন খ্যমন্ত্রী কে. চন্দ্রশেখর রাও। বিআরএস পুনরায় সরকার গঠন করলে রাজ্যবাসীকে ৪০০ টাকায় গ্যাস সিলিন্ডার থেকে ৯৩ লাখ টাকার স্বাস্থ্যবিমা দেওয়ার মতো ঘোষণা করে ফেললেন তিনি।

মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাওয়ের বিধানসভা কেন্দ্র তেলঙ্গানার সিদ্দিপেট জেলার হাসনাবাদ। রবিবার বিকালে সেখানেই নির্বাচনী প্রচারে গিয়ে একগুচ্ছ প্রতিশ্রুতি দিলেন কেসিআর। প্রতিশ্রুতি দেন যে বিআরএস সরকারে এলে সমস্ত যোগ্য পরিবারকে ৪০০ টাকায় রান্নার গ্যাস সিলিন্ডার দেবে তাঁর দল। সমস্ত যোগ্য ভোটারদের ১৫ লাখ টাকা পর্যন্ত স্বাস্থ্য বিমা দেওয়ার হবে। এছাড়া রাজ্যের বিপিএল-ভুক্ত ৯৩ লাখ পরিবারকে ৫ লাখ টাকা পর্যন্ত স্বাস্থ্য বিমা করার প্রতিশ্রুতি দেন কেসিআর। প্রবীণ নাগরিক, বিধবা এবং বিশেষভাবে সক্ষমদের মাসিক ভাতা ২,০১৬ টাকা থেকে বাড়িয়ে ৫ হাজার করার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

hire