প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে মিথ্যা মন্তব্য! রক্ষা নেই, এবার ডাক পড়ল প্রিয়াঙ্কা গান্ধীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে 'মিথ্যা' মন্তব্য করায় প্রিয়াঙ্কা গান্ধীকে নোটিশ পাঠাল নির্বাচন কমিশন।

New Update
breakinganm

নিজস্ব সংবাদদাতাঃ  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে 'অসত্য ও মিথ্যা বিবৃতি' দেওয়ার অভিযোগে কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে নির্বাচন কমিশন। ভারতীয় জনতা পার্টির নেতা হরদীপ সিং পুরী, অনিল বালুনি ও ওম পাঠকের অভিযোগের ভিত্তিতে এই পদক্ষেপ নেওয়া হয়েছে।

নরেন্দ্র মোদী সরকার রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলোকে বেসরকারিকরণ করেছে বলে প্রিয়াঙ্কা গান্ধী 'ভিত্তিহীন ও মিথ্যা' দাবি করেছেন বলে অভিযোগ করেছেন বিজেপি নেতারা।

মধ্যপ্রদেশের সানওয়ার বিধানসভা কেন্দ্রে এক জনসভায় প্রিয়াঙ্কা গান্ধী অভিযোগ করেছিলেন যে প্রধানমন্ত্রী মোদী তাঁর শিল্পপতি বন্ধুদের কাছে পিএসইউ ভারত হেভি ইলেকট্রিক্যালস লিমিটেড (বিএইচইএল) হস্তান্তর করেছেন।

নির্বাচন কমিশন জানিয়েছে, "মধ্যপ্রদেশের সানওয়ার বিধানসভা কেন্দ্রে একটি জনসভায় ভাষণ দেওয়ার সময় প্রিয়াঙ্কা গান্ধী প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী সম্পর্কে অযাচাইকৃত এবং মিথ্যা বিবৃতি দিয়েছেন যা জনগণকে বিভ্রান্ত করতে এবং প্রধানমন্ত্রীর ভাবমূর্তি নষ্ট করতে পারে বলে অভিযোগ করা হয়েছে।" 

সূত্রে খবর, ১৬ নভেম্বর অর্থাৎ বৃহস্পতিবার রাত ৮টার মধ্যে কংগ্রেস নেত্রীকে তাঁর বক্তব্যের ব্যাখ্যা দিতে বলেছে নির্বাচন কমিশন।

hire