৩০ অক্টোবর পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ ড্রাগ মাফিয়া ললিতের

১৯ অক্টোবর, পুনে পুলিশ ড্রাগ মাফিয়া ললিত পাতিল মামলায় নাসিক থেকে দুই মহিলাকে গ্রেপ্তার করে এবং তাদের পুনে দায়রা আদালতে হাজির করে।

author-image
Adrita
New Update
র

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বাইয়ের আন্ধেরির আদালত ড্রাগ মাফিয়া ললিত পাতিল, তার ড্রাইভার শচীন ওয়াঘ এবং অভিযুক্ত হরিশ পন্তকে মাদক মামলায় ৩০ অক্টোবর পর্যন্ত পুলিশ হেফাজতে পাঠিয়েছে।  ললিত পাতিল ও তার ভাই ভূষণ পাটিলকে এমডি করার ফর্মুলা এবং নাসিকে এমডি তৈরির কারখানা স্থাপন করা হয়েছিল।

hiring.jpg

আদালতে পুলিশ বলেছে, " তিনজনকেই সামনে বসিয়ে জিজ্ঞাসাবাদ করতে হবে, ভূষণ পাটিলকে হেফাজত নিতে হবে। " এর পাশাপাশি, পুলিশ আরও বলেছে যে আমাদের হরিশ পন্তের কাছ থেকে তথ্য সংগ্রহ করতে হবে যেখান থেকে এমডি তৈরির জন্য সমস্ত রাসায়নিক এবং অন্যান্য জিনিস কেনা হয়েছিল।

এর আগে ২৩ অক্টোবর, মুম্বাইয়ের আন্ধেরি আদালত ড্রাগ মাফিয়া সদস্য ললিত পাটিলের পুলিশ হেফাজত ২৭ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছিল। মুম্বাইয়ের সাকি নাকা পুলিশের একটি দল বহু কোটি টাকার মেফেড্রোন ড্রাগ মার্কেট জব্দের মামলায় মাদকের প্যাকেট উদ্ধারের জন্য একটি অনুসন্ধান অভিযান চালায়। পুলিশের মতে, জব্দকৃত মাদক, যার মূল্য প্রায় ৪০ কোটি টাকা, ওয়াঘ নাসিক জেলার দেওলা তালুকের গিরনা নদীতে ফেলেছিল বলে জানা গেছে।

hiring 2.jpeg