৪১.৩ কোটি টাকার হেরোইন বাজেয়াপ্ত করল ডিআরআই

সোমবার রাজস্ব গোয়েন্দা অধিদফতরের (ডিআরআই) কর্মকর্তারা জানিয়েছেন, রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর কাছ থেকে ৫.৯ কেজি হেরোইন বাজেয়াপ্ত করা হয়েছে, যার মূল্য প্রায় ৪১.৩ কোটি টাকা।

author-image
Aniruddha Chakraborty
New Update
নব্বভ

নিজস্ব সংবাদদাতাঃ সোমবার রাজস্ব গোয়েন্দা অধিদফতরের (ডিআরআই) কর্মকর্তারা জানিয়েছেন, রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর কাছ থেকে ৫.৯ কেজি হেরোইন বাজেয়াপ্ত করা হয়েছে, যার মূল্য প্রায় ৪১.৩ কোটি টাকা।

সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডিআরআই কর্মকর্তারা মালাউই থেকে দোহা হয়ে হায়দ্রাবাদে আসা এক মহিলা যাত্রীকে আটক করে এবং যাত্রীর চেক-ইন ব্যাগেজ পরীক্ষা করার সময় স্বচ্ছ প্যাকেটে ৫.৯০ কেজি ক্রিমযুক্ত সাদা পাউডার গ্রানুল উদ্ধার করে, যা স্যুটকেসের মধ্যে লুকানো ছিল।

নারকোটিক্স ফিল্ড-টেস্টিং কিটের সাহায্যে পরীক্ষা করার সময়, পদার্থটি এনডিপিএস আইন, ১৯৮৫ এর আওতাধীন একটি মাদকদ্রব্য "হেরোইন" এর জন্য ইতিবাচক প্রমাণিত হয়েছিল। বাজেয়াপ্ত করা পদার্থের মোট ওজন ৫.৯০ কেজি, যার মূল্য প্রায় ৪১.৩ কোটি টাকা। 

সূত্রে খবর, নিষিদ্ধ দ্রব্যগুলো বাজেয়াপ্ত করা হয়েছে এবং যাত্রীকে গ্রেপ্তার করা হয়েছে এবং এনডিপিএস আইন, ১৯৮৫ এর বিধান অনুসারে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।