মেট্রোর সিটে বসে হস্তমৈথুন! ব্যক্তিকে সনাক্ত করতে জনসাধারণের সহায়তা চেয়েছেন ডিসিপি মেট্রো

সম্প্রতি দিল্লি মেট্রোর সিটে বসে হস্তমৈথুন করার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে উপস্থিত ব্যক্তিকে সনাক্ত করতে জনসাধারণের সহায়তা চেয়েছেন ডিসিপি মেট্রো।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
,ম্নবভ

নিজস্ব সংবাদদাতাঃ সম্প্রতি দিল্লি মেট্রোর সিটে বসে হস্তমৈথুন করার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে উপস্থিত ব্যক্তিকে সনাক্ত করতে জনসাধারণের সহায়তা চেয়েছেন ডিসিপি মেট্রো। মেট্রোর ডিসিপি জানিয়েছেন, "মেট্রোতে বসে অশ্লীল কাজের জন্য ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। দয়া করে আইজিআইএ মেট্রোর এসএইচওকে 8750871326 বা ১৫১১ (কন্ট্রোল রুম) বা ১১২ (পুলিশ হেল্পলাইন) এ অবহিত করুন। তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে।" 

ডিএমআরসি সম্প্রতি দিল্লি পুলিশকে চিঠি লিখে এই ধরনের ঘটনা রোধে স্টেশন এবং মেট্রো কোচের ভিতরে টহল বাড়ানোর জন্য বলেছে। এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, "সাম্প্রতিক ভিডিওর পরিপ্রেক্ষিতে দিল্লি মেট্রো বেশ কয়েকটি পদক্ষেপ গ্রহণের মাধ্যমে নিরাপত্তা ও নজরদারি উন্নত করার চেষ্টা করছে। দিল্লি মেট্রোর লাইন-১-এর কয়েকটি পুরনো মেট্রো ট্রেন বাদে সমস্ত লাইনের কোচগুলোতে সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে। এখন সমস্ত কোচ এবং মেট্রো স্টেশনগুলোতে সিসিটিভি লাগানো হচ্ছে। এটি নারীদের নিরাপত্তা জোরদার করতে এবং এই ধরনের আপত্তিকর কার্যকলাপ প্রতিরোধে সহায়তা করবে।"