মানি লন্ডারিং কেসে অন্তর্বর্তীকালীন জামিনের সময়সীমা বাড়াল ন্যায়ালয়

সত্যেন্দ্র জৈনের আইনজীবী শীর্ষ আদালতকে বলেছিলেন যে তার ৩৫ কেজি ওজন কমে গিয়েছে। এবং এর কারণে তার শরীরও কঙ্কালের মতো শীর্ণ হয়ে গেছে।

author-image
Adrita
New Update
ভফ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ সিনিয়র আম আদমি পার্টির নেতা এবং দিল্লির প্রাক্তন মন্ত্রী সত্যেন্দ্র জৈন একটি অর্থ পাচারের মামলায় ৬ নভেম্বর পর্যন্ত চিকিৎসার ভিত্তিতে অন্তর্বর্তীকালীন জামিনে থাকবেন কারণ সুপ্রিম কোর্ট তার অন্তর্বর্তীকালীন সময় বাড়িয়েছে। ১০ অক্টোবর সুপ্রিম কোর্ট কথিত মানি লন্ডারিং মামলায় সত্যেন্দ্র জৈনকে চিকিৎসার ভিত্তিতে ৬ নভেম্বর পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ বাড়িয়েছে। 

hiring.jpg

এর আগে ৯ অক্টোবর শীর্ষ আদালত তার অন্তর্বর্তীকালীন জামিন ১৮ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছিল। কিন্তু, ১০ অক্টোবর, আইনজীবী বিচারপতি এএস বোপান্নার নেতৃত্বে একটি বেঞ্চের সামনে উল্লেখ করেছিলেন। ৬ নভেম্বর বিকাল ৩ টায় গঠিত বেঞ্চের সামনে বিষয়টি আরও শুনানির জন্য তালিকাভুক্ত করেছিলেন। বিচারপতি এ এস বোপান্না ও বিচারপতি বেলা এম ত্রিবেদী। 

২১শে জুলাই জৈনের অস্ত্রোপচার হয়েছে। চিকিৎসার কারণে জৈনকে দেওয়া অন্তর্বর্তীকালীন জামিন সময়ে সময়ে বাড়ানো হয়। ২৬ মে, শীর্ষ আদালত মানি লন্ডারিং মামলায় সত্যেন্দর জৈনকে ছয় সপ্তাহের জন্য অন্তর্বর্তীকালীন জামিন দেয় কিন্তু সংবাদ মাধ্যমের সাথে কথা না বলা বা অনুমতি ছাড়া দিল্লি ত্যাগ না করা সহ বিভিন্ন শর্ত আরোপ করে। 

hiring 2.jpeg