কঙ্গনার বিরুদ্ধে বড় মুখ দিল কংগ্রেস! সামনে এল ১৬ জনের প্রার্থী তালিকা

কংগ্রেস লোকসভা নির্বাচনের জন্য ১৬ জন প্রার্থীর আরও একটি তালিকা প্রকাশ করেছে।

New Update
Congressflag.jpg

file pic

নিজস্ব সংবাদদাতাঃ হিমাচল প্রদেশে কংগ্রেস সরকারের বিরুদ্ধে বিদ্রোহে উস্কানি দেওয়া কংগ্রেস বিধায়ক বিক্রমাদিত্য সিং লড়বেন হিমাচল প্রদেশের মান্ডিতে বিজেপির কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে। জানা গিয়েছে, শনিবার অর্থাৎ আজ কংগ্রেস ২০২৪ সালের লোকসভা নির্বাচনের জন্য ১৬ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে। হিমাচল প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী বীরভদ্র সিংয়ের ছেলে ৩৫ বছর বয়সী বিক্রমাদিত্য তার মা তথা বর্তমান সাংসদ প্রতিভা সিংয়ের স্থলাভিষিক্ত হবেন।

এছাড়া, মনীশ তিওয়ারি চণ্ডীগড় থেকে বিজেপির সঞ্জয় ট্যান্ডনের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন, যিনি বর্তমান সাংসদ কিরণ খেরের স্থলাভিষিক্ত হবেন। 

ক্ল

শনিবার অর্থাৎ আজ ঘোষিত অন্য নামগুলো হল মহেসানা থেকে রামজি ঠাকোর, আহমেদাবাদ পূর্ব থেকে হিম্মতসিং প্যাটেল, রাজকোট থেকে পরেশভাই ধানানি, নবসারী থেকে নাইষাধ দেশাই, সিমলা থেকে বিনোদ সুলতানপুরী, কেওনঝড় থেকে মোহন হেমব্রম, বালাসোর থেকে শ্রীকান্ত কুমার জেনা, ভদ্রক থেকে অনন্ত প্রসাদ শেঠি, জাজপুর থেকে আঁচল দাস, ঢেঙ্কানাল থেকে সাস্মিতা বেহেরা, কেন্দ্রাপাড়া থেকে সিদ্ধার্থ স্বরূপ দাস, জগৎসিংহপুর থেকে রবীন্দ্র কুমার শেঠি। পুরীর সুচরিতা মোহান্তি এবং ভুবনেশ্বরের ইয়াসির নওয়া।

Add 1