'বড় নিয়ম ভাঙল কংগ্রেস!', নির্বাচনের ঠিক আগে প্রকাশ্যে এনে শোরগোল ফেলে দিল বিজেপি

'বড় নিয়ম ভাঙল কংগ্রেস!', কি বলা হল বিজেপি সাংসদের তরফে?

author-image
Aniket
New Update
breakinganm

নিজস্ব সংবাদদাতা: রাত পোহালেই দেশে প্রথম দফার লোকসভা নির্বাচন। তার আগে কংগ্রেসের বিরুদ্ধে নির্বাচনের নিয়ম ভাঙার অভিযোগ প্রকাশ্যে এনে শোরগোল ফেলে দিয়েছে বিজেপি। এই বিষয়ে বার্তা দিয়েছেন বিজেপি সাংসদ তেজস্বী সূর্য।

তিনি বলেছেন, "নির্বাচনে অনিবার্য পরাজয়ের কারণে কংগ্রেস এতটাই হতাশ যে ভোটারদের বোকা বানানোর অন্য প্রতারণামূলক উপায় অবলম্বন করেছে। গতকাল থেকে তারা 'কংগ্রেস গ্যারান্টি কার্ড' বিতরণ করছেন।  তারা রাজ্যের নিম্ন-আয়ের এলাকায় বাড়ি বাড়ি যাচ্ছেন এবং কংগ্রেস ক্ষমতায় আসার পরে মহিলাদের প্রত্যেককে তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে সরাসরি ১ লক্ষ টাকা স্থানান্তরের প্রতিশ্রুতি দিচ্ছেন। এর আড়ালে, তারা এই লোকদের আধার বিশদ এবং ভোটার আইডির বিবরণ সংগ্রহ করছে, তাদের একটি পাল্টা ফয়েল দিচ্ছে এবং তাদের এটি রাখতে এবং পরে কংগ্রেস অফিসে উপস্থাপন করতে বলছে। এটি আদর্শ আচরণবিধির সুস্পষ্ট লঙ্ঘন। আমরা বিষয়টি নির্বাচন কমিশনের নজরে এনেছি। ইসি বিশেষভাবে কংগ্রেসকে এই ফর্মটি ছাপানোর অনুমতি দিতে অস্বীকার করেছে।" 

Add 1

 . .  . . . . .  . . . . . . . .  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . .