তিহার জেলে গেলেন মুখ্যমন্ত্রী, দেখা করলেন কেজরিওয়ালের সঙ্গে- ক্ষোভ উগরে দিলেন

কি বললেন মুখ্যমন্ত্রী?

author-image
Aniket
New Update
breakinganm

নিজস্ব সংবাদদাতা: তিহার জেলে গেলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। তিহার জেলে আপ আহ্বায়ক এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সাথে দেখা করেছেন। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান এরপরেই ক্ষোভ উগরে দিয়েছেন।

Bhagwant Mann

তিনি বলেছেন, "এটা দেখে খুব দুঃখ হয়েছিল যে তিনি এমন সুবিধা পাচ্ছেন না যা এমনকি কট্টর অপরাধীদের জন্যও পাওয়া যায়। তার কি দোষ? আপনি তার সাথে এমন আচরণ করছেন যেন আপনি দেশের অন্যতম বড় সন্ত্রাসীকে ধরে ফেলেছেন। কী চান প্রধানমন্ত্রী মোদী? অরবিন্দ কেজরিওয়াল যিনি 'কাত্তার ইমান্দার', যিনি স্বচ্ছতার রাজনীতি শুরু করেছিলেন এবং বিজেপির রাজনীতির অবসান ঘটিয়েছিলেন, তার সঙ্গে এমন আচরণ করা হচ্ছে। আমি কেমন আছেন জানতে চাইলে তিনি বলেন, আমাকে ভুলে যান, পাঞ্জাবের পরিস্থিতি কেমন চলছে? কারণ আমরা 'কাজের' রাজনীতি করি। আপ একটি সুশৃঙ্খল গোষ্ঠী, আমরা সবাই একসাথে আছি এবং অরবিন্দ কেজরিওয়ালের সাথে দৃঢ়ভাবে দাঁড়িয়ে আছি। ৪ জুন যখন ফলাফল ঘোষণা করা হবে, তখন আপ একটি বড় রাজনৈতিক শক্তি হিসাবে উঠবে।"

Add 1

 . . .  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . ..  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .. .  . . . . . . . . . . . . . . .