গুলি, সালমান খানের পরিবারকে আশ্বস্ত করলেন মুখ্যমন্ত্রী! নির্মূল হবে গুন্ডারা

সালমান খানকে নিয়ে বড় বার্তা দিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে।

New Update
ন,

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ মঙ্গলবার অর্থাৎ আজ বলিউড সুপারস্টার সালমান খানের বাড়িতে উপস্থিত হন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে।

১৪ এপ্রিল অভিনেতা সালমান খানের বাসভবনের বাইরে গুলি চালানোর ঘটনা সম্পর্কে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বলেন, "আমি সালমান খানের সঙ্গে দেখা করেছি এবং তাকে আশ্বস্ত করেছি যে সরকার তার সঙ্গে রয়েছে। আমি পুলিশ টিমকে এই বিষয়ে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছি এবং সেই পথে দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। এটা মহারাষ্ট্র, এখানে কোনও গ্যাং বাকি নেই। আমরা সব গ্যাং এবং গুন্ডাদের সমূলে উৎখাত করব। এখানে গুন্ডামি চলতে দেওয়া হবে না। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আমি পুলিশ কমিশনারকে নির্দেশ দিয়েছি সালমান খান ও তার পরিবারের নিরাপত্তার ব্যবস্থা করতে। আমাদের জনগণের যত্ন নেওয়া আমাদের কর্তব্য। বিগত সরকারে কী হয়েছে তা নিয়ে আমি মন্তব্য করতে চাই না, তবে আমরা সমস্ত গ্যাং এবং গুন্ডাদের উৎখাত করব যারা রাষ্ট্রের যে কোনও ব্যক্তির ক্ষতি করার চেষ্টা করবে।" 

ক,

মুখ্যমন্ত্রীর কার্যালয়ের তরফে বলা হয়েছে, "বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে দেখা করলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। এই সময় উপস্থিত ছিলেন সালমান খানের বাবা সিনিয়র চিত্রনাট্যকার সেলিম খান। সফরকালে মুখ্যমন্ত্রী সালমান ও তার পরিবারকে তাদের নিরাপত্তার বিষয়ে আশ্বস্ত করেন। তাদের নিরাপত্তা বাড়ানো হয়েছে বলেও জানান তিনি। সালমানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনার দু'দিন পর মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ অভিযুক্তদের মধ্যে দু'জনকে গ্রেফতার করেছে। এরপর মুখ্যমন্ত্রী শিন্ডে খান পরিবারের সঙ্গে দেখা করেন এবং তাঁদের নিরাপত্তার আশ্বাস দেন। উপস্থিত ছিলেন প্রাক্তন বিধায়ক বাবা সিদ্দিকি, বিধায়ক জিশান সিদ্দিকি এবং যুব সেনার রাহুল কানাল।" 

Add 1