মোদীর হয়ে প্রচার মুখ্যমন্ত্রীর, ভাইরাল ভিডিও

মোদীর হয়ে প্রচার করলেন মুখ্যমন্ত্রী?

author-image
Aniket
New Update
Narendra Modi

File Picture

নিজস্ব সংবাদদাতা: ছত্তিশগড় সফরে এসে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবার প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদীর হয়ে প্রচার করেছেন।

তিনি বলেছেন, "পুরো দেশ জানে যে ৫০০ বছর পর অযোধ্যায় রাম লালার আগমন সম্ভব হয়েছে শুধুমাত্র প্রধানমন্ত্রী মোদীর প্রচেষ্টার কারণে এবং ছত্তিশগড় হল ভগবান রামের মাতৃভূমি। আজ, আমি ছত্তিশগড়ের মানুষের সাথে যোগাযোগ করার এবং তাদের কাছে উত্তরপ্রদেশ ও অযোধ্যার বার্তা পৌঁছে দেওয়ার সুযোগ পাব। আমাদের ভোটের মাধ্যমে প্রধানমন্ত্রী মোদীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য এটি দেশবাসীর জন্য একটি সুযোগ, দেশের জন্য যে সমস্ত প্রচেষ্টা করা হয়েছে, ভারতীয় অনুভূতিকে সম্মান করার জন্য এবং দরিদ্র কল্যাণ প্রকল্পগুলিকে এগিয়ে নেওয়ার জন্য আমাদের কৃতজ্ঞ হওয়া উচিত।" ইতিমধ্যেই তার বক্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে। দেখুন ভিডিও- 

Add 1

 . . .. .  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . Narendra Modi . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . ..  . . . . . . . . . . ..  . . . . . . .