ভোটকে ঘিরে রণক্ষেত্র রাজ্য, তুমুল হাতাহাতি, রাস্তায় ফেলে চলল মারধর

বৃহস্পতিবার কনৌজে ভুয়ো ভোটকে কেন্দ্র করে বিজেপি ও সমাজবাদী পার্টির এজেন্টদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এদিকে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে হাজির হয়েছে পুলিশ।

author-image
SWETA MITRA
New Update
bjp sp.jpg

নিজস্ব সংবাদদাতাঃ স্থানীয় নির্বাচনকে কেন্দ্র করে রণক্ষেত্র চেহারা নিল উত্তরপ্রদেশ (Uttar Pradesh)। জানা গিয়েছে, আজ বৃহস্পতিবার কনৌজে ভুয়ো ভোটকে কেন্দ্র করে বিজেপি ও সমাজবাদী পার্টির এজেন্টদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এদিকে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে হাজির হয়েছে পুলিশ। জানা গিয়েছে, এদিন ভুয়ো ভোটকে কেন্দ্র করে কনৌজের গুরসাহাইগঞ্জ পৌরসভার তিরওয়া রোডের সরোজিনী দেবী ইন্টার কলেজে বিজেপি ও এসপির এজেন্টদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে পুলিশ তাদের ধাওয়া করে। এর পরেই রাস্তায় দু'পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। খবর পেয়ে ডিএম, এসপি, এএসপি ব্যাপক পুলিশ বাহিনী নিয়ে এসে বিক্ষোভকারীদের সরিয়ে দেন বলে খবর। এদিকে প্রশাসনের তরফে জনগণকে শান্তিপূর্ণভাবে ভোট দেওয়ার আহ্বান জানানো হয়।

অন্যদিকে সমাজবাদী পার্টির বিধায়ক অতুল প্রধান ভোট কেন্দ্রে ভোটের অসঙ্গতি নিয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছেন। লিসারিগেটের ফতেহুল্লাহ ফাঁড়ির ইনচার্জের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ এনেছেন অতুল প্রধান।