লোকসভা ভোট, ‘চ্যালেঞ্জ’এর কথা ঘোষণা করে দিলেন চিরাগ

নীতীশ কুমারের দলকে সমর্থন জানিয়েছেন চিরাগ পাসওয়ান।

author-image
Atreyee Chowdhury Sanyal
আপডেট করা হয়েছে
New Update
chirag.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: কিছু মাস আগেই বিহারের রাজনীতিতে পট পরিবর্তন হয়েছে। বিহারে এখন ‘মহাগঠ বন্ধন’-এর সরকার চলছে। নীতীশ কুমারের দলকে সমর্থন জানিয়েছেন চিরাগ পাসওয়ান। তাহলে এবার রাজনৈতিক সমীকরণ কি হবে? তা নিয়েই বসতে চলেছে বৈঠক।

লোক জনশক্তি পার্টির প্রধান চিরাগ পাসওয়ান এদিন বলেন, “কেন্দ্রীয় সংসদীয় বোর্ডের (দলের) বৈঠকের পরে, আমরা বিহারে রওনা হব। বেশ কিছু প্রস্তাবনা অপরিহার্যভাবে পাস করা দরকার, এবং বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। এই সব কিছু মাথায় রেখেই বৈঠক ডাকা হয়েছে”।

একই সাথে তার দলের প্রার্থী তালিকা সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, "আমি মনে করি খুব শিগগিরই হবে। প্রথম ধাপের নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়া শুরু হচ্ছে খুব তাড়াতাড়িই”।

chirag-paswan-nitish.jpg

হাজীপুর থেকে প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়ে পশুপতি কুমার পারসের বক্তব্য সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, "কোনও সমস্যা নেই। আমি কখনোই চ্যালেঞ্জকে ভয় পাইনি। আমি সবসময়ই সাহসিকতার সাথে চ্যালেঞ্জ মোকাবেলা করেছি। তাই আজ আমি এখানে দাঁড়িয়েছি। এমন পরিস্থিতিও ছিল যখন আমাকে শেষ করার চেষ্টা করা হয়েছে। কিন্তু আমি প্রতিটি চ্যালেঞ্জের জন্য প্রস্তুত”।

chirag and modi.jpg

Add 1

cityaddnew

স