ইসরো বলল ‘চাঁদ লায়ুঙ্গা…’, তারকারা বললেন ‘সুকরিয়া’

টলি থেকে বলি বা দক্ষিণী সিনেমার জগত, প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন ইসরোকে। ভারতীয় হওয়ার গর্ব বোধ করেছেন প্রত্যেকেই।

New Update
Chandrayaan-3-Moon-landing-scaled.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: চাঁদের দক্ষিণ মেরুতে পা রেখেছে চন্দ্রযান ৩। সফল অবতরণ হয়েছে ল্যান্ডার বিক্রমের। আর তারপরই আবেগে ভাসছে গোটা দেশ। উত্তেজনা, উন্মাদনায় মেতেছেন আমজনতা। একই স্রোতে গা ভাসিয়েছেন তারকারাও। টলি থেকে বলি বা দক্ষিণী সিনেমার জগত প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন ইসরোর এত বড় সাফল্যকে।

শাহরুখ খান নিজের ছবিরই একটি গানের সূত্র ধরে লিখেছেন, ‘চাঁদ তারে তোড় লায়ুঁ…’। ইসরোর সমস্ত বিজ্ঞানী এবং ইঞ্জিনিয়ারদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘আজ ইন্ডিয়া অউর ইসরো ছা গয়া। ভারতকে যারা গর্বিত করেছেন সেই পুরো দলকে শুভেচ্ছা’।

‘এক্স’ মাধ্যমে লিখেছেন অমিতাভ বচ্চনও। তিনি দু’টি পোস্ট করেছেন। যার মধ্যে একটিতে লিখেছেন হিন্দি কবিতাও।

 

ওই একই মাধ্যমে লিখেছেন অক্ষয় কুমারও। ইসরোকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। ‘ভারত ইতিহাস তৈরি করছে এটা দেখতে পেরে আমি ভাগ্যবান। চাঁদে পৌঁছে গিয়েছে ভারত’।

 

দক্ষিণী সিনেমার জগত থেকেও এসেছে একের পর এক শুভেচ্ছা। পরিচালক এস এস রাজামৌলি, কমল হাসান, আর মাধবন, অল্লু অর্জুন, মহেশ বাবু, কাজল আগরওয়াল প্রত্যেকেই জানিয়েছে শুভেচ্ছা। দেশের এই ঐতিহাসিক সাফল্যের সাক্ষী থাকতে পেরে তারা ভাগ্যবান এবং গর্বিত।

 

 

বাংলার সিনে দুনিয়া থেকেও এই মুহুর্তকে ভাগ করে নিয়েছেন তারকারা। গর্ব বোধ করেছেন প্রত্যেকেই।