ভারতে ভয়াবহ দুর্ঘটনা প্রাণ কাড়ল ১৫ জনের, রইল ভিডিও

পুলিশ আধিকারিক জানিয়েছেন, ট্রাকটি মধ্যপ্রদেশ থেকে ধুলে যাচ্ছিল। তিনি বলেন, নিহতদের মধ্যে কয়েকজন বাসস্ট্যান্ডে বাসের জন্য অপেক্ষা করছিলেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

author-image
SWETA MITRA
New Update
dhule.jpg

নিজস্ব সংবাদদাতাঃ মঙ্গলবার দেশে আবারও এক ভয়াবহ দুর্ঘটনা (Accident) ঘটে গিয়েছে। মহারাষ্ট্রের ধুলে জেলায় এক ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রথমে ৭ জনের মৃত্যুর খবর মিললেও এবার সেই মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ জনে। মঙ্গলবার ধুলে জেলায় একটি ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে, যেখানে একটি কন্টেইনার ট্রাক দুটি গাড়ির সাথে সংঘর্ষ করে এবং তারপরে মহাসড়কের একটি হোটেলে প্রবেশ করে। এ ঘটনায় অন্তত ১৫ জন নিহত ও ২০ জনেরও বেশি আহত হয়েছেন। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ধুলে জেলার মুম্বই-আগ্রা মহাসড়কের পালাসনার গ্রামের কাছে সকাল ১০টা ৪৫ মিনিট নাগাদ এই দুর্ঘটনা ঘটে।

 

তিনি জানান, ট্রাকের ব্রেক ফেইল হয়ে যাওয়ার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ট্রাকটি পেছন থেকে দুটি মোটর সাইকেল, একটি গাড়ি ও একটি কন্টেইনারকে ধাক্কা দেয়। এরপর ট্রাকটি মহাসড়কের একটি বাসস্ট্যান্ডের কাছে থাকা একটি হোটেলে প্রবেশ করে উল্টে যায়। দেখুন দুর্ঘটনার সেই মুহূর্ত।