মণিপুর, দুই মহিলাকে নগ্ন করে হাঁটানোর ভাইরাল ভিডিও! চার্জশিট পেশ করল সিবিআই

মণিপুরে প্রকাশ্য রাস্তায় দুই মহিলাকে নগ্ন করে হাঁটানোর ঘটনার তদন্তভার আগেই নিয়েছিল সিবিআই। আজ, সোমবার সেই ঘটনায় চার্জশিট পেশ করল সিবিআই।

New Update
ম্নবভচ

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ মণিপুরের গুয়াহাটির সিবিআই আদালতের বিশেষ বিচারকের কাছে সোমবার ছয় অভিযুক্তের বিরুদ্ধে চার্জশিট এবং এক শিশুর বিরুদ্ধে চার্জশিট দাখিল করল কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই)। মণিপুর সরকারের অনুরোধে এবং ভারত সরকারের পরবর্তী বিজ্ঞপ্তির ভিত্তিতে সিবিআই একটি মামলা দায়ের করে এবং থৌবাল জেলার এনএসকে থানার মামলার তদন্তের দায়িত্ব নেয়।

অভিযোগ, গত ৪ মে মণিপুরের কাংপোকপি জেলার বি ফ্যানোম গ্রামে অত্যাধুনিক অস্ত্রশস্ত্রে সজ্জিত প্রায় ৯০০-১০০০ জনের একটি দল প্রবেশ করে, বাড়িঘর ভাংচুর ও অগ্নিসংযোগ করে, সম্পত্তি লুট করে, গ্রামবাসীদের আক্রমণ করে, হত্যা করে, মহিলাদের যৌন নিপীড়ন করে। এই ঘটনায় নিহতদের মধ্যে একজনের পরিবারের দুই সদস্যও নিহত হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। সিবিআই তদন্তে জানা গেছে যে অভিযুক্তরা এই ঘটনার সঙ্গে জড়িত ছিল।

সুপ্রিম কোর্টের নির্দেশে গুয়াহাটির সিবিআই আদালতের বিশেষ বিচারকের সামনে সোমবার চার্জশিট দাখিল করা হয়।মামলার অন্যান্য দিক ছাড়াও অপরাধের সাথে জড়িত অন্যান্য আসামিদের সনাক্তকরণ সহ আরও তদন্ত চলছে।

জনগণকে মনে করিয়ে দেওয়া হচ্ছে যে উপরোক্ত ফলাফলগুলো সিবিআই দ্বারা পরিচালিত তদন্ত এবং তার দ্বারা সংগৃহীত প্রমাণের উপর ভিত্তি করে। ভারতীয় আইন অনুযায়ী, সুষ্ঠু বিচারের পর তাদের অপরাধ প্রমাণিত না হওয়া পর্যন্ত অভিযুক্তরা নির্দোষ বলে বিবেচিত হয়।

hire