ব্রেকিং: 'পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর মধ্যে আত্মা প্রবেশ'

পাঞ্জাবের মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন পাঞ্জাবের বিরোধী দলনেতা। 

author-image
Aniket
New Update
v

File Picture

নিজস্ব সংবাদদাতা: কৃষক মৃত্যুকে কেন্দ্র করে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে কড়া ভাষায় আক্রমণ করলেন পাঞ্জাবের বিরোধী দলনেতা প্রতাপ সিং বাজওয়া।

তিনি বলেছেন, "আমার মনে হয় হিটলারের আত্মা আজ ভগবন্ত মানের মধ্যে প্রবেশ করেছে৷ গতকাল কৃষকদের সাথে যা ঘটেছিল, বিশেষ করে লাঠিচার্জে লঙ্গোয়ালে এক কৃষকের মৃত্যুর জন্য আমি ভগবন্ত মানকে দায়ী মনে করি। নির্মম লাঠিচার্জে জড়িত পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়া উচিত। আমরা এর নিন্দা জানাই। কংগ্রেস পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টের প্রধান বিচারপতিকে  এর বিরুদ্ধে তথ্য নেওয়ার জন্য অনুরোধ করেছে, ভগবন্ত মানের বিরুদ্ধে আইপিসি ৩০২ ধারার অধীনে একটি মামলা করা হোক এবং সংশ্লিষ্ট পুলিশ আধিকারিকদের সহ-ষড়যন্ত্রকারী করা হোক৷ তাদের বিরুদ্ধেও এফআইআর নথিভুক্ত করা হোক"।

Image

উল্লেখ্য, গতকাল সাংরুরে এক কৃষকের মৃত্যুর পরিপ্রেক্ষিতে আজ পাঞ্জাব রাজ্যে কৃষকদের বিক্ষোভ চলছে। একই সঙ্গে কৃষক মৃত্যুর প্রতিবাদে রাজ্য সরকারের বিরুদ্ধে মোহালিতে পাঞ্জাব কংগ্রেস বিক্ষোভ করেছে। ভবিষ্যতে কৃষকদের স্বার্থে কংগ্রেসের বিক্ষোভ আরও বৃদ্ধি পাবে বলে কংগ্রেসের তরফে জানানো হয়েছে। বর্তমানে কৃষক বিক্ষোভকে কেন্দ্র করে পাঞ্জাবে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।