কংগ্রেসের হিন্দু বিরোধী চেহারা! মুসলিম লীগের মতো বহিঃপ্রকাশ! ফাঁস হয়ে গেল সব

২০২৪ লোকসভা নির্বাচন নিয়ে দেশ জুড়ে চলছে জল্পনা। এরই মধ্যে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর করা এক বিবৃতি নিয়ে বিশেষ মন্তব্য করেছেন বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা।

author-image
Probha Rani Das
New Update
shehzad poonawala.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ দ্বারকায় মোদীর জলের নীচে প্রার্থনা করার বিষয় নিয়ে রায়বরেলির কংগ্রেস প্রার্থী রাহুল গান্ধীর 'নাটকীয়' মন্তব্যের বিষয়ে বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা বিশেষ মন্তব্য করেছেন। তিনি বলেছেন, “কংগ্রেসের হিন্দু বিরোধী চেহারা উন্মোচিত হয়েছে। একদিকে কৃষ্ণভক্ত প্রধানমন্ত্রী দ্বারকায় গিয়ে সমুদ্রের তলায় পুজো দিচ্ছেন। অন্যদিকে, রাহুল গান্ধী এটিকে উপহাস করেছেন এবং এটিকে নাটক বলে অভিহিত করেছেন।”

YHJ

তিনি আরও বলেন, “সম্প্রতি খাড়গেজি রাম ও শিব ভক্তদের মধ্যে বিভেদ সৃষ্টি করছিলেন। 'সনাতন একটি রোগ'-এর মতো বিবৃতি, এসবই আসছে কংগ্রেস ও তার সহযোগীদের কাছ থেকে। প্রধানমন্ত্রী মোদীর বিরোধিতা করার পর কংগ্রেস এখন ভগবান কৃষ্ণের বিরোধিতা করছে। অখিলেশ যাদব, তেজস্বী যাদবের মতো যাঁরা নিজেদের 'যদুবংশী' বলেন, তাঁরা চুপ কেন? কংগ্রেস শুধু মুসলিম লীগের ইস্তেহারই প্রকাশ করেনি, তাদের বহিঃপ্রকাশ মুসলিম লীগের মতো। তাদের বহিঃপ্রকাশে হিন্দু বিদ্বেষ এখন স্পষ্ট।” 

shehzzdds.jpg

Add 1