রাশিয়ার সর্বোচ্চ অসামরিক সম্মান, মোদীর নেতৃত্বে ভারতের বিশ্বব্যাপী মর্যাদা! বড় বার্তা সাংসদের

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাশিয়ার সর্বোচ্চ অসামরিক সম্মান 'অর্ডার অফ সেন্ট অ্যান্ড্রু' সম্মানে ভূষিত হয়েছেন। সেই নিয়ে বিশেষ মন্তব্য করেছেন বিজেপি সাংসদ তথা জাতীয় মুখপাত্র সুধাংশু ত্রিবেদী।

author-image
Probha Rani Das
New Update
sudhangshu trivedii.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ রাশিয়ার রাষ্ট্রপতি ভ্লাদিমির পুতিন আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রাশিয়ার সর্বোচ্চ অসামরিক সম্মান 'অর্ডার অফ সেন্ট অ্যান্ড্রু' সম্মানে ভূষিত করেছেনসেই নিয়ে বিশেষ মন্তব্য করেছেন বিজেপি সাংসদ তথা জাতীয় মুখপাত্র সুধাংশু ত্রিবেদী। 

sudhannshu trivedii.jpg

বিজেপি সাংসদ তথা জাতীয় মুখপাত্র সুধাংশু ত্রিবেদী বলেন, “আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাশিয়ার সর্বোচ্চ অসামরিক সম্মান পেলেন। তিনি বলেছেন, এই সম্মান শুধু প্রধানমন্ত্রীর একার নয়, ১৪০ কোটি দেশবাসীর।

১৪০ কোটি দেশবাসীর জন্য এটা আরও বেশি আনন্দের বিষয় যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতের প্রথম রাষ্ট্রপ্রধান যিনি রাশিয়ার সর্বোচ্চ অসামরিক সম্মান ছাড়াও ফ্রান্স, মিশর, ভুটান, সংযুক্ত আরব আমিরশাহী, সৌদি আরব, প্যালেস্তাইনকে সর্বোচ্চ বেসামরিক সম্মানে ভূষিত হয়েছেন। আমি মনে করি প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে ভারত বিশ্বব্যাপী যে মর্যাদা এবং সম্মান পেয়েছে এটি তার প্রমাণ।” 

Adddd