কাশ্মীরে আসছে বিজেপি, জানিয়ে দেওয়া হল

কাশ্মির নিয়ে কি বললেন বিজেপি নেতা?

author-image
Aniket
New Update
BJP Flag

File Picture

নিজস্ব সংবাদদাতা: জম্মু ও কাশ্মীরে ভোটের শতাংশের বিষয়ে, বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক তরুণ চুগ এবার নিজের মন্তব্য সামনে রেখেছেন। তিনি কাশ্মীরে বিজেপির জয় নিয়ে ব্যাপক ভাবে আশাবাদী।

তিনি বলেছেন, "৩৭০ ধারার শিকল ভেঙে যাওয়ার পর থেকে, কাশ্মীর সেন্ট্রালের জনগণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'বিশ্বাস' এবং 'বিকাশ' এজেন্ডাকে ভোট দিয়েছে। এটি সেই অঞ্চল যেখানে ২০১৯ এর আগে ৩ থেকে ৪ শতাংশ ভোট পড়েছে। মানুষ গণতন্ত্র, ভারতীয় সংবিধান এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এজেন্ডাকে ভোট দিয়েছে। আমি নিশ্চিত যে কাশ্মীরের অন্য দুটি আসন, কাশ্মীর উত্তর এবং কাশ্মীর দক্ষিণে, মানুষ বেরিয়ে আসবে এবং বিপুল সংখ্যক ভোট দেবে। কাশ্মীরের মানুষ সবাইকে বলেছে যে তারা বুলেট নয়, ব্যালটে এগিয়ে যেতে চায়।" উল্লেখ্য, লোকসভা নির্বাচনে শুধুমাত্র কাশ্মীর নয় গোটা দেশেই পদ্ম ফোঁটানো নিয়ে আশাবাদী বিজেপি। 

 

 

Add 1

. . . . . . .. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .