বিজেপির গণতন্ত্রে বিশ্বাস নেই, জানিয়ে দেওয়া হল- সকাল সকাল বিশাল খবর

বিজেপির গণতন্ত্রে বিশ্বাস নেই, কি বলা হল?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
modi shahss.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও কংগ্রেস নেতা অশোক গেহলট এবার বিজেপিকে নিশানা করেছেন। তিনি জানিয়ে দিয়েছেন যে, বিজেপির গণতন্ত্রে বিশ্বাস নেই।

তিনি বলেছেন, "তাদের (বিজেপি) গণতন্ত্রে বিশ্বাস নেই। তারা গণতন্ত্রের মৌলিক বিষয়গুলোকে শেষ করে দিচ্ছে। তারা পূর্ণ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিজয়ী হয়েছে এবং এখন দেশে নির্বাচন হবে কি হবে না তা নিয়ে জনগণ চিন্তিত। সংবিধানের কি হবে, তারা কি পরিবর্তন করবে? তাহলে কি রিজার্ভেশন শেষ হবে। গতকাল, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে আলওয়ারের সমাবেশে স্পষ্ট করতে হয়েছিল যে আমরা সংরক্ষণ শেষ করব না, কেন এই পরিস্থিতি এমন হয়েছে যে তাকে ব্যাখ্যা দিতে হবে? 'আব কি বার ৪০০ পার' বলা সহজ, কিন্তু ফলাফল আশ্চর্যজনক হবে। আমাদের নেতারা তাদের জীবন হারিয়েছেন এবং তারা অভিযোগ করেছেন যে আমরা জাতিকে বিভক্ত করছি কিন্তু তাদের কাজগুলি অবশ্যই বিভাজনমূলক প্রকৃতির। এত বৈচিত্র্যময় দেশে তারা ধর্মের নামে রাজনীতি করছে। কোনো না কোনো সময়ে বড় আন্দোলন হয়েছে, দেশে এখন শান্তি থাকলে কি তারা আবার সেই সময় আনতে চায়?"  অশোক গেহলট লোকসভা নির্বাচনে কংগ্রেসের ফায়ার আসা নিয়ে আশাবাদী।

Add 1

 . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .