বিজেপি প্রার্থী দেবেনা রাজ্যের ১০ টি আসনে, জানিয়ে দেওয়া হল- এই মুহূর্তের বড় খবর

বিজেপি প্রার্থী দেবেনা রাজ্যের ১০ টি আসনে, কি জানালেন সভাপতি?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
breakinganm

নিজস্ব সংবাদদাতা: লোকসভা নির্বাচনে এবার তামিলনাড়ু রাজ্যে পিএমকে দলের সঙ্গে এনডিএ জোটে আবদ্ধ হচ্ছে বিজেপি। এই লক্ষ্যে এবার বিজেপির তরফে তামিলনাড়ু রাজ্যে ১০ টি আসন ছাড়া হয়েছে পিএমকে-এর কাছে। ফলে রাজ্যে ১০ টি আসনে বিজেপি প্রার্থী দেবেনা বলে জানালেন পিএমকে সভাপতি অম্বুমণি রামাদোস।

তিনি বলেছেন, "গত দশ বছর ধরে পিএমকে দিল্লিতে এনডিএ-র অংশ ছিল। আজ পিএমকে তামিলনাড়ুতে এনডিএতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আমরা খুশি যে আমরা একটি পরিবর্তনের জন্য তামিলনাড়ুতে এনডিএতে যোগ দিয়েছি। গত ৫৭-৫৮ বছরে দেখা গেছে যে দলগুলি তামিলনাড়ুকে শাসন করেছে তারা রাজ্যকে ধ্বংস করেছে। মানুষ পরিবর্তন চায় আর আমরা পরিবর্তন চাই। প্রধানমন্ত্রী মোদি অবশ্যই ভারতে তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হবেন এবং ভারতকে আরও উচ্চতায় নিয়ে যাবেন। পিএমকে-এর জন্য তামিলনাড়ুতে দশটি সংসদীয় আসন বরাদ্দ করা হয়েছে এবং আমরা আত্মবিশ্বাসী যে ভারতের পাশাপাশি তামিলনাড়ুতেও আমরা একটি দুর্দান্ত বিজয় অর্জন করব"। উল্লেখ্য, পাখির চোখ লোকসভা নির্বাচন। এই নির্বাচনে জয়ের লক্ষ্যে দেশের সবকয়টি দলই নিজেদের স্থান নির্দিষ্ট করার কাজে লেগে গিয়েছে। এখন অপেক্ষা ৪ জুন পর্যন্ত। ওইদিনই জানা যাবে, ভারতে শেষ হাসি হাসবে কে।

 

 

 

Add 1

স্ব

স

. . . . . .  . . . . . .  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .