'বিজেপি এবং মোদী মিথ্যা প্রচার করছে'

ইডি দিল্লির প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার ৫২.২৪ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করার পর বিজেপি এবং প্রধানমন্ত্রী মোদীর সমালোচনা করলেন দিল্লির মন্ত্রী ও আম আদমি পার্টির নেতা আতিশি।

New Update
ন,ম্ন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দিল্লির প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া, অমনদীপ সিং ধল, রাজেশ জোশী, গৌতম মালহোত্রা এবং অন্যান্য অভিযুক্তদের ৫২.২৪ কোটি টাকার সম্পত্তি অস্থায়ীভাবে বাজেয়াপ্ত করেছে। এই ঘটনার নিজের মত ব্যক্ত করলেন দিল্লির মন্ত্রী ও আম আদমি পার্টির নেতা আতিশি।

দিল্লির মন্ত্রী ও আম আদমি পার্টির নেতা আতিশি বলেন, "আমাদের নেতা মণীশ সিসোদিয়াকে নিয়ে বিজেপি এবং প্রধানমন্ত্রী মোদী মিথ্যা প্রচার করছেন। সিসোদিয়ার কোটি কোটি সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে বলে সংবাদমাধ্যমে খবর ছড়ানো হচ্ছে, কিন্তু ইডির নির্দেশ অনুযায়ী সিসোদিয়ার মাত্র একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট এবং দুটি ফ্ল্যাট বাজেয়াপ্ত করা হয়েছে। আদেশ অনুযায়ী, ওই নির্দিষ্ট ব্যাঙ্ক অ্যাকাউন্টের ব্যালেন্স ১১.৫ লক্ষ টাকা এবং দুটি ফ্ল্যাটের মধ্যে একটি ফ্ল্যাট ২০০৫ সালে কেনা হয়েছিল এবং এর মূল্য মাত্র ৫,০৭,০০০ টাকা এবং দ্বিতীয় ফ্ল্যাটটি ২০১৮ সালে কেনা হয়েছিল এবং এর মূল্য ৬৫ লক্ষ টাকা। ইডি মনীশ সিসোদিয়ার মোট ৮০ লক্ষ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে। এই সমস্ত সম্পদ আবগারি নীতি মামলার কয়েক বছর আগে আনা হয়েছিল। বিজেপি মিথ্যা বলছে এবং মনীশ সিসোদিয়ার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে।"