প্রার্থী হয়েই নীতিশ কুমারকে বার্তা নেতার, কি বললেন?

প্রার্থী হয়েই নীতিশ কুমারকে কি বললেন নেতা?

author-image
Aniket
New Update
breaking.webp

নিজস্ব সংবাদদাতা: লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। বাংলা ও উত্তরপ্রদেশের সঙ্গে বিহারেও ৭ দফাতেই রয়েছে নির্বাচন। তার আগে ১৬ জনের প্রার্থী তালিকা প্রকাশ করেছে জেডিইউ। নীতিশ কুমার লোকসভা নির্বাচনে মুঙ্গের কেন্দ্র থেকে রাজীব রঞ্জন (লালন সিং)- এর ওপর ভরসা রেখেছেন। এবার নীতিশ কুমারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বার্তা দিয়েছেন রাজীব রঞ্জন (লালন সিং)।

তিনি বলেছেন, "আমি বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের প্রতি কৃতজ্ঞতা জানাই যে আমাকে আবার মুঙ্গের কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করার এই সুযোগ দেওয়ার জন্য। নীতিশ কুমার যে কাজ করেছেন তা শুধু গ্রামে নয়, বিহারের প্রতিটি ঘরেই আলোচিত। বিরোধী দল সেই নির্বাচনী এলাকা (মুঙ্গের) থেকে যে কাউকে প্রার্থী হিসেবে বাছাই করতে পারে, এর সঙ্গে আমার কিছু করার নেই, আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না"। উল্লেখ্য, বিহারে বিজেপির সঙ্গে এনডিএ জোটের মাধ্যমে লড়াই করছেন নীতিশ কুমার। যদিও তিনি মোদী জির হাত ছেড়ে চলে গিয়েছিলেন তবে ফের ফিরে আসেন নিজের পুরোনো ঘরে। এখন দেখার বিহারে কি ফল করে এনডিএ।

 

Add 1

স

স্ব

k ,  , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , ,,  , , , , , , , , , , , , , , , , , , , , ,,  , , , , , , , , , ,