মুখ্যমন্ত্রীর সচিবালয়ে হামলা পূর্বপরিকল্পিত! গ্রেফতার তৃণমূল নেতা

মেঘালয়ের মুখ্যমন্ত্রীর উপর হামলা পূর্বপরিকল্পিত ছিল।

New Update
ন্মন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ মেঘালয়ের পুলিশ প্রধান এল আর বিষ্ণোই মঙ্গলবার বলেছেন, ২৪ জুলাই তুরায় মুখ্যমন্ত্রীর কার্যালয়ে হামলা 'পূর্বপরিকল্পিত' এবং মুখ্যমন্ত্রী কনরাড সাংমার শারীরিক ক্ষতি করার জন্য একটি 'ষড়যন্ত্র' করা হয়েছিল।

পুলিশ প্রধান বলেন, 'সব ষড়যন্ত্রকারীকে বিচারের আওতায় এনে কারাগারে পাঠানো হবে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিরোধী তৃণমূল নেতা রিচার্ড ম্রং মারাক সহ ২২ জনকে গ্রেফতার করা হয়েছে।' 

পাথর ছোঁড়া ও অগ্নিসংযোগের ঘটনার ভিডিও ফুটেজের সাহায্যে আরও ২৬ জনকে চিহ্নিত করা হয়েছে বলে জানান মেঘালয়ের পুলিশ মহাপরিচালক এল আর বিষ্ণোই। 

পরিস্থিতি এখন পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছে উল্লেখ করে রাজ্য পুলিশ প্রধান বলেন, "আমি এখানে স্পষ্টভাবে বলতে চাই যে যারা সহিংসতায় জড়িত ছিল এবং মুখ্যমন্ত্রীর উপর আক্রমণ করার চেষ্টা করেছিল এবং সরকারী কর্মকর্তাদের যানবাহনের ক্ষতি করার চেষ্টা করেছিল তাদের আমরা ছাড় দেব না এবং খুব শীঘ্রই তাদের কারাগারে পাঠানো হবে। পুলিশ ষড়যন্ত্রকারীদের খুঁজছে এবং সোমবার রাত থেকে অভিযান চালাচ্ছে। ঘটনাস্থল থেকে প্রচুর পরিমাণে অপরাধমূলক সামগ্রী বাজেয়াপ্ত করা হয়েছে। ঘটনায় হোমগার্ড এবং সিআরপিএফ কর্মী সহ কমপক্ষে ১৮ জন পুলিশ কর্মী আহত হয়েছে।"