বিরোধী দলনেতার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ফৌজদারি মামলার তালিকা প্রকাশ করতে বলা হল- সকালের বড় খবর

বিরোধী দলনেতাকে নিয়ে কি বলা হল?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
breakinganm

নিজস্ব সংবাদদাতা: বিহারের মন্ত্রী মঙ্গল পান্ডে এবার বিহারের বিরোধী দলনেতা তেজস্বী যাদবকে নিশানা করেছেন। তিনি কার্যত তেজস্বী যাদবকে তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ফৌজদারি মামলার তালিকা প্রকাশ করতে বলেছেন।

তিনি বলেছেন, "বিহার বিধানসভার বিরোধী দলনেতা তেজস্বী যাদবের উচিত তার এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ফৌজদারি মামলার তালিকা প্রকাশ করা। তারা কত কেলেঙ্কারি ও দুর্নীতি করেছে তা তাকে বলতে হবে। তার বলা উচিত ৪০ বছর আগে তার বাবার কত সম্পত্তি ছিল এবং এখন তারা কত সম্পত্তির মালিক। তিনি জনগণকে বলবেন কিভাবে তার পরিবার এত সম্পত্তি পেল। যদি তিনি সৎ হন, তাহলে তার (তেজস্বী যাদব) এই তথ্য জনগণের সামনে প্রকাশ করা উচিত।"

উল্লেখ্য, লোকসভা নির্বাচন আসন্ন তার আগে সবকটি দল একে অপরকে নিশানা করে চলেছে। বিহারে তেজস্বী যাদবের সঙ্গে এনডিএ দলের বিরোধ ক্রমশই বৃদ্ধি পাচ্ছে। একাধিক দুর্নীতির মামলায় ইতিমধ্যেই লালু প্রসাদ যাদবকে অভিযুক্ত করা হয়েছে। লোকসভা নির্বাচনের ঠিক আগে তাই এই দুর্নীতিকে হাতিয়ার করে বাজিমাত করতে চাইছে বিহারের শাসক দল। তবে লোকসভা নির্বাচনেই মোদী সরকারের পতন হবে বলে মনে করছে আরজেডি সহ ইন্ডিয়া জোটের নেতৃত্বরা।

 

Add 1

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .