আবার চমক, বিজেপিতে যোগ দিলেন দুই হেভিওয়েট নেতা- এবার বিজেডি নেতা

বিজেপিতে যোগ দিলেন দুই হেভিওয়েট নেতা।

author-image
Aniket
New Update
breakinganm

নিজস্ব সংবাদদাতা: ভাত্রুহরি মাহতাব এবং সিদ্ধান্ত মহাপাত্র বিজেপিতে যোগদান করেছে। আরএস এমপি এবং বিজেডি নেতা মুজিবুল্লা খান এবার এই বিষয়ে মন্তব্য করেছেন।

তিনি বলেছেন, "এটি বিজেডিকে প্রভাবিত করবে না। পোস্ট সব কিছু না। তিনি (ভাত্রুহরি মাহতাব) নিজেকে দলের প্রতিষ্ঠাতা সদস্য দাবি করেন, আপনি যদি প্রতিষ্ঠাতা সদস্য হন তবে দলের জন্য কিছু করুন, এবং যদি আপনি মনে করেন যে দলের মধ্যে কিছু ভুল আছে, আপনার তা সমাধানের চেষ্টা করা উচিত। কিন্তু, দল ছেড়ে অন্যদের সঙ্গে যোগ দেওয়া অন্যায়। দ্বিতীয় সাংসদ (সিধান্ত মহাপাত্র) রাজনীতির খুব কাছাকাছি ছিলেন না, তিনি বিজেডিতে একজন চলচ্চিত্র তারকা হিসেবে এসেছিলেন এবং দুবার জিতেছিলেন। এখন, তিনিও চলে গেলেন তবে এটি দলের উপর কোন প্রভাব ফেলবে না কারণ তিনি ১০ বছরে সংসদে ওড়িশার পক্ষে কখনও তার আওয়াজ তোলেননি। আমি মনে করি যারা বিজেডি ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন তারা বড় শূন্য।”

Add 1

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . ,. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . ..  . . . . . . . . . . . . .