শিয়রে বিধানসভা ভোট, রাজ্য সফরে অমিত শাহ

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের তামিলনাড়ুর ভেলোর সফরের প্রেক্ষাপটে মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন অমিত শাহকে গত নয় বছরে দক্ষিণের এই রাজ্যে কেন্দ্রের অবদানের একটি বিস্তৃত তালিকা প্রকাশ করতে বলেছেন।

author-image
SWETA MITRA
New Update
amit shah tamil.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বিধানসভা ভোটের আগে রাজ্য বিজেপির (BJP) মনোবল বাড়াতে এবার তামিলনাড়ু যাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। জানা গিয়েছে, আজ রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আজ চেন্নাইয়ের বিজেপি কর্মীদের সঙ্গে আলোচনা করবেন। এরপর তিনি ভেলোরে একটি জনসভায়ও যোগ দেবেন। 

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রবিবার তামিলনাড়ু ও অন্ধ্রপ্রদেশ সফর করবেন। নরেন্দ্র মোদী সরকারের নয় বছর পূর্তি উপলক্ষে তিনি এখানে জনগণের উদ্দেশে ভাষণ দেবেন। রবিবার অমিত শাহ এখানে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করবেন তামিলনাড়ুতে। এরপর তিনি তামিলনাড়ুর ভেলোরে একটি সমাবেশ করবেন। এরপর রবিবার সন্ধ্যায় অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনম সফর করবেন অমিত শাহ। সেখানেও তিনি জনসভা করবেন। এরপর তিনি দিল্লিতে ফিরে যাবেন। চার রাজ্যে দু'দিনের সফরে রয়েছেন অমিত শাহ। উল্লেখ্য, গতকাল শনিবার তিনি গুজরাট ও মহারাষ্ট্রে জনসভা করেন।