অক্সিজেন সাপোর্টে রাজনৈতিক নেতা, বাড়ছে উদ্বেগ

আজ বৃহস্পতিবার ভোরবেলায় তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে নিয়ে আসা হয়। যদিও সেখান থেকে রেফার করার পর আম আদমি পার্টির নেতা সত্যেন্দ্র জৈনকে দিল্লির এলএনজেপি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

author-image
SWETA MITRA
New Update
satye.jpg

 

নিজস্ব সংবাদদাতাঃ তিহার জেলে বাথরুমে পড়ে গিয়ে বিরাট কাণ্ড ঘটিয়েছেন আম আদমি পার্টির নেতা সত্যেন্দ্র জৈন (Satyendra Jain)। আজ বৃহস্পতিবার ভোরবেলায় তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে নিয়ে আসা হয়। যদিও সেখান থেকে রেফার করার পর আম আদমি পার্টির নেতা সত্যেন্দ্র জৈনকে দিল্লির এলএনজেপি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। বর্তমানে সত্যেন্দ্র জৈন অক্সিজেন সাপোর্টে রয়েছেন। তিহার জেলের বাথরুমে পড়ে যাওয়ার পর তাঁকে দীনদয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে খবর। উল্লেখ্য, এর আগেও সত্যেন্দ্র জৈন বাথরুমে পড়ে মেরুদণ্ডে গুরুতর আঘাত পেয়েছিলেন। গত এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বার হাসপাতালে ভর্তি হতে হয়েছে সত্যেন্দ্র জৈনকে।

 

তিহার জেল সূত্রে জানা গিয়েছে, সত্যেন্দ্র জৈন তিহারের ৭ নম্বর জেলে বন্দী ছিলেন। আজ সকাল ৬টার দিকে বাথরুমে পড়ে যান তিনি। তাঁর পড়ে যাওয়ার শব্দ শুনে নিরাপত্তা কর্মীরা তৎক্ষণাৎ সেখানে ছুটে যান এবং সত্যেন্দ্র জৈনকে হাসপাতালে নিয়ে যান। শোনা যাচ্ছে, সত্যেন্দ্র জৈনের মেরুদণ্ডের অস্ত্রোপচারও হতে পারে। মেরুদণ্ডের সমস্যার কারণে তিনি কোমরে বেল্ট পরেন। এর আগে গত ২২ মে সত্যেন্দ্র জৈন জেলের বাথরুমে পড়ে যান। তখন তাঁকে সফদরজং হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, সত্যেন্দ্র জৈন জেলে ৩৫ কেজি ওজন কমিয়েছেন। এর সবচেয়ে বড় কারণ হল সত্যেন্দ্র জৈন জৈন ধর্মে বিশ্বাস করেন।   এ জন্য তিনি কারাগারে শুধু কাঁচা শাকসবজি, ফল ও শুকনো ফল খাচ্ছেন।