ভোররাতে আবারও নৃশংস খুন!

ছত্তীসগড়ের বস্তারে পুলিশ সহ ২ জন নিহত। মাওবাদীদের ভূমিকা সন্দেহ করছে পুলিশ।

author-image
Poulami Samanta
New Update
123

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা:  মঙ্গলবার বস্তার বিজাপুর জেলায় মাওবাদীদের হাতে দুই ব্যক্তিকে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে যার মোষয়ে একজন পুলিশ ও ছিলেন, একজন কর্মকর্তা সূত্রে খবর । পুলিশ জানিয়েছে, প্রথম ঘটনাটি সোমবার সকালে পাটাকুত্রু গ্রামে ঘটে যেখানে মৃত সহকারী কনস্টেবল সঞ্জয় কুমার ভেদজা চিকিৎসাগত ছুটিতে ছিলেন।পুলিশের মহাপরিদর্শক, সুন্দররাজ পি বলেছেন যে ভদ্রকালী থানায় নিযুক্ত বেদজা বিজাপুর শহরের পুলিশ রিজার্ভ সেন্টারের সাথে সংযুক্ত ছিলেন।

মঙ্গলবার ভোর ৩টা থেকে ৪টার মধ্যে অজ্ঞাতপরিচয়ের  চার-পাঁচজন বেদজা এক আত্মীয়ের বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায়। বাড়ির উঠানে তার লাশ পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যরা। যদিও ঘটনাস্থলের কাছে কোনও নকশাল প্যামফ্লেট পাওয়া যায়নি, তবে এটি মাওবাদীদের ছোট অ্যাকশন টিমের পরিচালনার মোড বলে মনে করছেন পুলিশের মহাপরিদর্শক। 

অনুরূপ একটি ঘটনায়, বিজাপুর জেলায় একজন 45 বছর বয়সী ব্যক্তিকে মাওবাদীরা পুলিশ ইনফর্মার সন্দেহে অপহরণ করে হত্যা করেছে বলে অভিযোগ।আইপেন্তা গ্রামের বাসিন্দা ধুরভা ধর্মাইয়াকে সোমবার পাহাড়ে কিছু স্থানীয় লোকজন মৃত অবস্থায় দেখতে পান। মঙ্গলবার মৃত্যুর খবর পেয়ে পুলিশের একটি দল গ্রামে পাঠানো হয়েছে।