ভয়ঙ্কর দুর্ঘটনা, দোকানে ঢুকে গেল পিকআপ ভ্যান!

শনিবার মাছ ভর্তি পিকআপ ভ্যান দ্রুত গতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে থাকা দোকানে ধাক্কা মারে। ভ্যানের ধাক্কায় সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত দুটি দোকান।

New Update
Screenshot 2023-08-05 103127.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: ক্রমাগত শহরের বুকে ঘটে চলেছে ভয়ঙ্কর দুর্ঘটনা। গতকাল প্রাণ হারাল ৭ বছরের শিশু। রাতে প্রাণ হারালেন হোটেল কর্মী মহিলা। আর এবার পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সোজাসোজি ঢুকে পড়ল দোকানে। এমনই ভয়ঙ্কর ঘটনা ঘটল হরিদেবপুরের কবরডাঙ্গা  জিয়াদার গেটের কাছে।

যা জানা যাচ্ছে, শনিবার ভোর সাড়ে চারটে নাগাদ মাছ ভর্তি একটি পিকআপ ভ্যান দ্রুত গতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে থাকা দোকানে ধাক্কা মারে। গাড়িটি দোকানের ভিতর সম্পূর্ণ ঢুকে যায়। তার জেরে পাশাপাশি থাকা দুটি দোকান সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা যাচ্ছে।

গাড়ির চালক এবং খালাসী দুজনেই গুরুতর আহত। তাদেরকে টালিগঞ্জ এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে, দোকানের ভিতর কেউ না থাকায় অল্পের জন্যে রক্ষা পেয়েছেন দোকানীরা।

চালক মদ্যপ অবস্থায় ছিল কিনা সেটা খতিয়ে দেখছে পুলিশ। এদিকে গাড়ির ধাক্কায় ইলেকট্রিক পোল ভেঙে যাওয়ায়, সেখানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়েছে। ইতিমধ্যেই বিদ্যুৎ দফতরের কর্মীরা কাজ শুরু করেছেন সেখানে।