দুই থেকে তিন হচ্ছেন বরুণ, পরিবারে আসছে নতুন অতিথি

পরিবারে আসছে নতুন অতিথি।

author-image
Adrita
New Update
দ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ধাওয়ান পরিবারে খুশির হাওয়া। বাবা হতে চলেছেন অভিনেতা বরুণ ধাওয়ান। অন্তঃসত্ত্বা নাতাশা দালাল। স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন বরুণ। দাদু হতে চলেছেন ডেভিড ধাওয়ান।

কালো-সাদা ছবিতে হাঁটু গেড়ে বসে নাতাশার বেবি বাম্পে চুমু এঁকে দিচ্ছেন বরুণ। নাতাশার পরনে শর্ট ড্রেসে পরিষ্কার বোঝা যাচ্ছে বেবি বাম্প। একই ফ্রেমে ধরা পড়েছে নাতাশা এবং বরুণের ‘প্রথম সন্তান’ তাঁদের পোষ্য সারমেয়। ছবিটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘আমরা অন্তঃসত্ত্বা। আপনাদের সকলের ভালোবাসা এবং আশীর্বাদ চাই’। সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি। 

বরুণের পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধুরা। সামান্থা রুথ প্রভু, মৌনি রায়, জাহ্নবী কাপুর, মালাইকা আরোরা, সোনম কাপুর, গুরমিত চৌধুরি, অর্জুন কাপুর, ধর্মেশ, কৃতি স্যানন, হর্ষবর্ধন কাপুর, শোভিতা ধুলিপালা, রোহন শ্রেষ্ঠা, জারা খান, সোফি চৌধুরি, ম্রুণাল ঠাকুর, চিত্রাঙ্গদা সহ আরও অনেকে। পোস্টে হবু মা-বাবাকে ভালোবাসা উজাড় করেছেন নেটিজেনরাও।

 

২০২১ সালে দীর্ঘ দিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন বরুণ ধাওয়ান। দুই পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই জুটি। তিন বছর আগে আরবসাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসর্টে বসেছিল বিয়ের আসর।

ক্লাস সিক্সে পড়ার সময় থেকেই বরুণ-নাতাশা একে অপরকে চেনেন। কিন্তু তখন তাঁরা নিছকই বন্ধু। ক্লাস টুয়েলভে পড়ার সময়ে নাতাশার প্রেমে পড়েন অভিনেতা। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘ক্লাস টুয়েলভে পড়ার সময়ে নাতাশার প্রেমে পড়ি। বাস্কেটবল ম্যাচের প্র্যাকটিসের সময়ে নাতাশা দূর থেকে হেঁটে আসছিল। তখনই প্রথম প্রেম অনুভব করেছিলাম।’

পর্দায় নায়িকাদের মন জয় করতে অভিনেতার জুড়ি নেই। কিন্তু বাস্তবের প্রেমিকাকে রাজি করাতে রীতিমতো বেগ পেতে হয়েছিল অভিনেতাকে। অনেকেই হয়তো জানেন না, শুরুতে বরুণের সঙ্গে সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা। ৩-৪ বার রিজেক্ট করেছিলেন বরুণকে। তবে হাল ছাড়েননি অভিনেতা। এবার দুই থেকে তিন হচ্ছেন তাঁরা।

উল্লেখ্য, ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে আগামীতে দেখা যাবে বরুণ ধাওয়ান ও সামান্থা রুথ প্রভুকে। আপাতত খুশির হাওয়ায় ভাসছেন অভিনেতা বরুণ ধাওয়ান এবং তার স্ত্রী নাতাশা দালাল।

v